বীরবাহাকে সমর্থন করে প্রার্থী দিচ্ছে না ঝাড়খন্ড পার্টি (নরেন)

এবার প্রতিদ্বন্দিতা করছে না ঝাড়খন্ড পার্টি। ঝাড়গ্রাম বিধানসভা আসনে ঘরের মেয়ে প্রয়াত নরেন হাঁসদার বড় কন্যা বীরবাহা হাঁসদাকে সমর্থন করবে ঝাড়খন্ড পার্টি।

Written by SNS Jhargram | March 15, 2021 7:00 pm

বীরবাহা (ছবিঃফেসবুক@Birbaha Hansda)

ঝাড়গ্রাম জেলার চারটি বিধানসভা আসনে এবার প্রতিদ্বন্দিতা করছে না ঝাড়খন্ড পার্টি (নরেন)। ঝাড়গ্রাম বিধানসভা আসনে তাদের ঘরের মেয়ে প্রয়াত নরেন হাঁসদার বড় কন্যা বীরবাহা হাঁসদাকে সমর্থন করবে ঝাড়খন্ড পার্টি (নরেন)। তার সেই জন্য দলের পক্ষ থেকে কর্মীদের উদ্দেশ্য তাকে জেতানাের জন্য আহ্বান জানানাে হবে।

গােপীবল্লভপুর, নয়াগ্রাম, বিনপুর বিধানসভা আসনে তারা প্রার্থী না দিলেও তার ওই তিনটি আসনে কোন রাজনৈতিক দলকে সমর্থন করবে তা নিয়ে কোন সিদ্ধান্ত নেওয়া হয়নি। পরবর্তি বৈঠকে তা স্থির হবে বলে জানিয়েছেন ঝাড়খন্ড পার্টি (নরেন) এর কেন্দ্রীয় নেতৃত্ব।

এদিন রবিবার ঝাড়গ্রাম শহরে ঝাড়খন্ড পার্টি (নরেন) এর সভানেত্রী চুনিবালা হাঁসদার বাড়িতে কেন্দ্রীয় কমিটির নেতৃত্বদের উপস্থিতিতে একটি বৈঠক হয়। বৈঠক শেষে ঝাড়খণ্ড পার্টি (নরেন) এর কেন্দ্রীয় কমিটির সহ সভাপতি নির্মল মান্ডি বলেন ঝাড়গ্রাম আসনে আমরা ঘরের মেয়ে বীরবাহা হাঁসদা কে সমর্থন করব। তার জন্য আমাদের কর্মীদের বলব।

তবে আমরা শাসক দলকে সমর্থন করছি না। বীরবাহাকে করছি। বাকি তিনটি আসনে আমরা কাকে সমর্থন করব তা আমরা পরে মিটিং করে স্থির করব।