দেশ ভক্তি ও রাষ্ট্রবাদ শিখতে হলে তৃণমূলকে মোদীজির থেকে শিখতে হবে, তৃণমূলকে কটাক্ষ শুভেন্দুর

আন্তর্জাতিক যোগ দিবসে অগ্নি পথ অগ্নিপথ ইস্যুতে তৃণমূল সভা বিরোধীদের একহাত নিলেন রাজ্যে বিরোধী দলনেতা এবং বিধায়ক শুভেন্দু অধিকারী।

Written by SNS Kolkata | June 21, 2022 11:45 am

আন্তর্জাতিক যোগ দিবসে অগ্নি পথ অগ্নিপথ ইস্যুতে তৃণমূল সভা বিরোধীদের একহাত নিলেন রাজ্যে বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী।

মঙ্গলবার ভোরে হাওড়া স্টেশন সংলগ্ন গঙ্গার পাড়ে সূর্য প্রণাম করে এই আন্তর্জাতিক যোগ দিবসের সূচনা করেন তিনি।

হাওড়া স্টেশন সংলগ্ন বাপু উদ্যানে রীতিমতো যোগ ব্যায়াম করেন শুভেন্দু অধিকারী, অগ্নিমিত্রা পল সহ নেতা- কর্মীরা।এই অনুষ্ঠান থেকেই বিরোধী দলনেতা সাম্প্রতিক কালের বড় ইস্যু অগ্নিপথ মুখ খোলেন।

তিনি বলেন,” মানুষকে ভুল বোঝানো হচ্ছে। অগ্নিবীররা দেশের যুব সমাজকে উদ্বুদ্ধ করে দেশের গরিমা রক্ষা করবে। দেশ জুড়ে অগ্নিপথ ও অগ্নিবীর নিয়ে যে বিভ্রান্তি চলছিল এখন মানুষ বুঝতে পেরেছে।”

ইতিমধ্যেই এই ইস্যুতে কেন্দ্রের তীব্র বিরোধিতা করছে বিরোধী শিবির, তাদের কটাক্ষ করে শুভেন্দু অধিকারী দাবি করেন,” কিছু মানুষ এই দেশে আছে যারা প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর উন্নয়নের সঙ্গে তার প্রতিষ্ঠা ও জনপ্রিয়তার সঙ্গে খাপ খাওয়াতে পারছেন না তারাই দেশের সন্মান নষ্ট করার চেষ্টা করছে।

তবে দেশে কিছু মানুষ আছে যারা নরেন্দ্র মোদীর জনপ্রিয়তা, দেশ সেবা ও স্বচ্ছতায় পেরে উঠতে পারে না তারাই দেশে অস্থিরতা তৈরির চেষ্টা করছে। এর জেরে দেশে হাজার কোটি টাকার সম্পত্তি নষ্ট করা হয়েছে। ”

পাশাপাশি তিনি রাজের শাসক দলকে কটাক্ষ করে বলেন, “মমতা বন্দ্যোপাধ্যায় তো সিমি’র ইমরান কে এম পি করেছেন, জামাত এর সিদ্দিকুল্লা চৌধুরীকে মন্ত্রী করেছেন। উনার এতোটাই দেশ প্রেম। উনাকে ভক্তি ও রাষ্ট্রবাদ শিখতে হলে র নরেন্দ্র মোদীর কাছ থেকে শিখতে হবে। “