স্ত্রীকে সন্দেহ করে গুলি, পলাতক স্বামী

স্ত্রীকে এতটাই সন্দেহ করত যে, স্ত্রী’র বিবাহির্ভূত সম্পর্ক রয়েছে, এই সন্দেহে স্ত্রীকে লক্ষ্য করে গুলি চালানাের অভিযােগ উঠল স্বামীর বিরুদ্ধে।

Written by SNS New Delhi | October 30, 2020 9:29 am

প্রতিকি ছবি (Photo: iStock)

স্ত্রীকে সন্দেহ করত স্বামী। কিন্তু এতটাই সন্দেহ করত যে, স্ত্রী’র বিবাহির্ভূত সম্পর্ক রয়েছে, এই সন্দেহে স্ত্রীকে লক্ষ্য করে গুলি চালানাের অভিযােগ উঠল স্বামীর বিরুদ্ধে। যদিও কোনওক্রমে রক্ষা পেয়ে যান স্ত্রী। নিজেকে স্বামীর হাত থেকে বাঁচিয়ে সােজা দৌড়ে তিলজলা থানায় পৌঁছে যান। যদিও এরপর থেকে স্বামী পলাতক। 

স্থানীয় বাসিন্দাদের বক্তব্য, ওই দম্পতির মধ্যে বিবাহবহির্ভূত সম্পর্ক নিয়ে প্রায়শই ঝগড়া লেগে থাকত। স্ত্রী’র অভিযােগের ভিত্তিতে তদন্তে নেমেছে পুলিশ। ঘটনাস্থলে পৌছে শৌচালয়ের জলের ট্যাঙ্কের পাশ থেকে দু’টি আগ্নেয়াস্ত্র উদ্ধার করেছে পুলিশ। 

পুলিশি সূত্রের খবর, অভিযুক্তের স্ত্রীর অভিযােগ, বৃহস্পতিবার তিনি এক বন্ধুর বাড়িতে গিয়েছিলেন। সেখানে তার স্বামী তাকে ফোন করেন এবং হঠাই তাঁকে গালিগালাজ করতে শুরু করেন। এমনকি ওই মহিলা বাড়ি পৌঁছলে তার স্বামী তাকে লক্ষ্য করে গুলি চালায়। গুলির শব্দে স্থানীয় বাসিন্দারা ছুটে আসেন। চাঞ্চল্য ছড়িয়ে পড়ে এলাকায়।

বিপদ বুঝে অভিযুক্ত ব্যক্তি এলাকা ছেড়ে পালিয়ে যায়। তবে কী কারণে এমন ঘটনা ঘটল তা খতিয়ে দেখছে পুলিশ। পুলিশি সূত্রে খবর, বিবাহবহির্ভূত সম্পর্কের তত্ত্ব সামনে এলেও এর পিছনে আর কোনও কারণ আছে কিনা, তাও খতিয়ে দেখছে পুলিশ।