গােসাবার পাঠানখালিতে স্বামী-স্ত্রীর ঝগড়া, শালিসী সভার পরে স্বামীর অস্বাভাবিক মৃত্যু

স্থানীয় তৃণমূলের দোতালা পার্টি অফিসে সালিশী সভায় ডেকে গােলাম কে বােঝানাে হয় স্ত্রী কে ফিরিয়ে নিক । দুজনে এক সঙ্গে সংসার করুক সন্তানদের কথা ভেবে।

Written by SNS North 24 Parganas | October 10, 2020 4:43 pm

প্রতিনিধিত্বমূলক চিত্র (Photo: Getty Images)

বৃহস্পতিবার দুপুরে গােসাবার পাঠানখালি অঞ্চলের বাসিন্দা গােলাম রসুল মােল্লার অস্বাভাবিক মৃতদেহ উদ্ধার হলে এলাকায় ব্যাপক চাঞ্চল্য ছড়াল। গােসাবা থানার পুলিশ বৃহস্পতিবার রাতেই মৃতদেহ উদ্ধার করে শুক্রবার সকালে দেহ ময়নাতদন্তের জন্য পাঠায়।

মৃতের পরিবারের এক শিশুর কথায়, গােলাম রসুল কে সালিশী সভায় ডেকে মারধর করে মুখে বিষ ঢেলে দিয়ে মেরে ফেলা হয়েছে। এমন অভিযােগ অবশ্য শুক্রবার সন্ধ্যা পর্যন্ত গােসাবা থানায় কেউ করেনি।

স্থানীয় ও পুলিশ সূত্রে জানা গেল, মৃত গােলাম রসুল এর সঙ্গে স্ত্রীর দীর্ঘদিনের পারিবারিক শান্তি চলছে। কয়েক দিন আগে স্ত্রীকে মারধর করে বাপের বাড়ি পাঠিয়ে দেয়। স্ত্রী কে আর ঘরে নেবে না জানিয়ে দেয়। এরপর স্ত্রী পাড়ার লােক কে জানালে স্থানীয় তৃণমূলের দোতালা পার্টি অফিসে সালিশী সভায় ডেকে গােলাম কে বােঝানাে হয় স্ত্রী কে ফিরিয়ে নিক । দুজনে এক সঙ্গে সংসার করুক সন্তানদের কথা ভেবে।

সূত্রের খবর, গােলাম রাজী নাহলে তাকে মারধর করা হয়। সম্ভবত অপমানেই বাড়িতে এসে বিষ খান গােলাম রসুল মােল্লা। বাড়ির লােক বৃহস্পতিবার হাসপাতালে নিয়ে গেলে বিকেলে তিনি মারা যান। ময়নাতদন্তের রিপাের্ট এলে জানা যাবে মৃত্যুর আসল কারণ কী। পুলিশ সব দিক খতিয়ে দেখছে।