কেশপুরে তৃণমূল কর্মীর ঝুলন্ত মৃতদেহ উদ্ধার

তৃণমূল সূত্রে জানা গিয়েছে, কেশপুরের শীর্ষ গ্রাম পঞ্চায়েতের বহড়া গ্রামের বাসিন্দা ভােম্বল মিদ্যা মৃতদেহ উদ্ধার হয় তার বাড়ির সামনেই জলের শ্যালােঘর থেকে

Written by SNS East Medinipur | October 9, 2020 4:33 am

প্রতিকি ছবি (File Photo: iStock)

একজন তৃণমূল কর্মীর ঝুলন্ত মৃতদেহ উদ্ধারকে ঘিরে চাঞ্চল্য ছড়িয়েছে। পশ্চিম মেদিনীপুর জেলার কেশপুর ব্লকের আনন্দপুর থানার বহড়া গ্রামে।জানা গিয়েছে মৃত তৃণমূল কর্মীর নাম ডােম্বল মিদ্যা, বয়স আনুমানিক ৪৮-৫০ বছর।

তৃণমূল সূত্রে জানা গিয়েছে, কেশপুরের শীর্ষ গ্রাম পঞ্চায়েতের বহড়া গ্রামের বাসিন্দা ভােম্বল মিদ্যা মৃতদেহ উদ্ধার হয় তার বাড়ির সামনেই জলের শ্যালােঘর থেকে। ভােম্বল এলাকায় তৃণমূল কর্মী বলেই পরিচিত।

বৃহস্পতিবার সকালে ঝুলন্ত মৃতদেহ দেখতে পাওয়া গেলে এলাকায় শােরগােল পড়ে যায়। স্থানীয় তৃণমূল নেতা শ্যামল আচার্য বলেন, তাঁর গলায় গামছার ফাঁস দেওয়া ছিল, মনে হয় তাঁকে মেরে গামছায় ফাঁস দিয়ে টাঙিয়ে দেওয়া হয়েছে।

সেক্ষেত্রে বিজেপি কর্মীরাই এই কাণ্ড ঘটাতে পারে বলে অনুমান এই তৃণমূল নেতার। যদিও বিজেপি তৃণমূল কংগ্রেসের আনা অভিযোগ অস্বীকার করেছে।

পুলিশ মৃতদেহ উদ্ধার করে ময়নাতদন্তে পাঠালেও এই ঘটনায় এদিন বিকেল পর্যন্ত কোনও অভিযােগ দায়ের হয়নি পুলিশের কাছে। কেশপুর ব্লকের তৃণমূলের সভাপতি উত্তম ত্রিপাঠী বলেন , ভােম্বল মিদ্যা নামে একজনের গলায় গামছা জড়ানাে মৃতদেহ উদ্ধার হয়েছে, সেটি আত্মহত্যা না মেরে টাঙিয়ে দেওয়া হয়েছে পুলিশ তদন্ত করে দেখছে।