কথা হয়নি মুখ্যমন্ত্রীর সঙ্গে : রাজ্যপাল

নবান্নে চিঠি পাঠিয়ে চিকিৎসকদের কাজে ফেরাতে দ্রুত মুখ্যমন্ত্রীকে পদক্ষেপ গ্রহণ করার জন্য শনিবার ফের আর্জি জানিয়েছেন রাজ্যপাল।

Written by SNS Kolkata | June 16, 2019 1:43 pm

রাজ্যপাল কেশরিনাথ ত্রিপাঠি (File Photo: IANS)

নবান্নে চিঠি পাঠিয়ে চিকিৎসকদের কাজে ফেরাতে দ্রুত মুখ্যমন্ত্রীকে পদক্ষেপ গ্রহণ করার জন্য শনিবার ফের আর্জি জানিয়েছেন রাজ্যপাল। তবে এদিন সন্ধ্যায় বিবৃতি জারি করে রাজ্যপাল কেশরীনাথ ত্রিপাঠী জানিয়েছেন, গত ২দিন ধরে চেষ্টা করেও মুখ্যমন্ত্রীর সঙ্গে তিনি যােগাযােগ করতে পারেননি।

সেই সঙ্গে মুখ্যমন্ত্রী তাঁর বার্তায় সাড়া না দেওয়ায় তিনি মর্মাহত এমনটাই নবান্নে চিঠি পাঠিয়ে জানিয়েছেন রাজ্যপাল এদিন সন্ধ্যায় নবান্নে মুখ্যমন্ত্রী যখন সাংবাদিক বৈঠক করছেন ঠিক সেই সময় যদিও রাজ্যপালের বিবৃতি নিয়ে নবান্নে সাংবাদিক বৈঠকে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় বলেন, এটা আমার সঙ্গে রাজ্যপালের ব্যাপার। এর মধ্যে প্লিজ মিডিয়া ঢুকবেন না। আমার বক্তব্যে রাজপাল কনভিন্সড।

উল্লেখ্য, শুক্রবার রাজ্যপাল জানিয়েছিলেন হাসপাতালের অচলাবস্থা কাটাতে মুখ্যমন্ত্রীর সঙ্গে ফোনে কথা বলতে চেয়েছিলেন, কিন্তু উলটো দিক থেকে সাড়া মেলেনি। সেই সঙ্গে রাজ্যপাল মুখ্যমন্ত্রীকে তলব করেছেন বলে শুক্রবার যে খবর ছড়িয়েছিল তা নিয়েও এদিন মুখ্যমন্ত্রী কোনও মন্তব্য করেননি।