গ্রামবাসীদের সাথে সুসম্পর্ক রক্ষায় ফ্রি মেডিক্যাল ক্যাম্প বিএসএফের

সােমবার দক্ষিণ দিনাজপুর জেলার ভাদ্ৰা সীমান্তবর্তী এলাকায় ১৭৪ নম্বর ব্যাটেলিয়ন ক্যাম্পে বিএসএফ জওয়ানদের তরফে এমন অনুষ্ঠানের আয়ােজন করা হয়।

Written by SNS West Bengal | February 17, 2021 1:34 pm

প্রতীকী ছবি (Photo: IANS)

সীমান্তবর্তী এলাকার মানুষদের সঙ্গে সুসম্পর্ক গড়ে তুলতে সমাজসেবায় এগিয়ে এলাে বিএসএফ বাহিনী। সােমবার দক্ষিণ দিনাজপুর জেলার ভাদ্ৰা সীমান্তবর্তী এলাকায় ১৭৪ নম্বর ব্যাটেলিয়ন ক্যাম্পে বিএসএফ জওয়ানদের তরফে এমন অনুষ্ঠানের আয়ােজন করা হয়।

সেখানে স্থানীয় তিনটি স্কুলের ছাত্র ছাত্রীদের হাতে বিভিন্ন ধরনের পড়াশােনার ও খেলাধুলার সামগ্রী বিলি করা হয়। এছাড়াও এলাকার মানুষজনের জন্য বিনামুল্যে স্বাস্থ্য পরীক্ষা শিবিরের ব্যবস্থা করা হয়। যেখানে বাসিন্দাদের প্রয়ােজনীয় ওষুধপত্রও বিলি করেন সীমান্ত রক্ষী বাহিনীর জওয়ানরা।

এদিনের অনুষ্ঠানে উপস্থিত ছিলেন বিএসএফ ব্যাটেলিয়নের রায়গঞ্জ বিভাগের ডি, আই,জি শ্রীবাস্তব, টু আইসি প্ৰমথ পাল সহ আরাে অন্যান্য পদস্থ আধিকারিক। ব্যাটেলিয়নের রায়গঞ্জ বিভাগের ডি.আই.জি শ্ৰীবাস্তব জানিয়েছেন, সীমান্ত এলাকার বাসিন্দাদের সাথে সুসম্পর্ক গড়ে তুলতে এমন শিবিরের আয়ােজন করা হয়েছে।

স্থানীয় এক স্কুল শিক্ষক নিরঞ্জন রায় জানিয়েছেন, গ্রামবাসীদের সাথে সুসম্পর্ক রক্ষায় বিএসএফের এমন উদ্যোগ সত্যিই প্রশংসনীয়।