অল্পের জন্য রক্ষা পেলেন বিহারের মুখ্যমন্ত্রী

সম্প্রতি নীতীশ কুমারকে মালা পরানোর অজুহাতে মঞ্চে উঠে পড়েছিলেন এক যুবক। নীতীশকে পিছন থেকে ধাক্কা দেওয়ার অভিযোগও উঠেছিল তাঁর বিরুদ্ধে।

Written by SNS Patna | April 13, 2022 7:47 pm

বিহারের মুখ্যমন্ত্রী নীতীশ কুমার। (Photo: IANS)

সম্প্রতি নীতীশ কুমারকে মালা পরানোর অজুহাতে মঞ্চে উঠে পড়েছিলেন এক যুবক। নীতীশকে পিছন থেকে ধাক্কা দেওয়ার অভিযোগও উঠেছিল তাঁর বিরুদ্ধে। বিহারের মুখ্যমন্ত্রীর নিরাপত্তা নিয়ে প্রশ্ন উঠল।

এবার নীতীশের সভাস্থলে বোমা বিস্ফোরণের ঘটনায় আতঙ্ক ছড়াল। মঙ্গলবার নালন্দা জেলায় একটি অনুষ্ঠানে যোগ দেন নীতীশ। জানা গিয়েছে, বিস্ফোরণের সময় তিনি সভামঞ্চে ছিলেন।

ওই সভামঞ্চ থেকে খানিক দুরে আচমকা বিস্ফোরণ ঘটে। এই ঘটনায় এক ব্যক্তিকে গ্রেফতার করেছে পুলিশ। কে বা কারা এই বিস্ফোরণ ঘটিয়েছে এখনও পর্যন্ত জানা না গেলেও জেডিইউ নেতা-কর্মীদের অভিযোগ, নীতীশই ছিলেন লক্ষ্য। অল্পের জন্য রক্ষা পেয়েছেন তিনি।

মঙ্গলবার নালন্দা জেলার গান্ধি স্কুলের একটি অনুষ্ঠানে এসেছিলেন বিহারের মুখ্যমন্ত্রী। প্রত্যক্ষদর্শীদের বক্তব্য, যে সভামঞ্চে উপস্থিত ছিলেন নীতীশ, তার থেকে ১৫ থেকে ১৮ ফুট দূরে বিস্ফোরণটি ঘটে। যদিও এই ঘটনায় কেউ জখম হননি বলেই জানা গিয়েছে।

কে বা কারা এই বিস্ফোরণ ঘটিয়েছে এখনও পর্যন্ত জানা না গেলেও জেডিইউ নেতা-কর্মীদের অভিযোগ, নীতীশই ছিলেন লক্ষ্য। অল্পের জন্য রক্ষা পেয়েছেন তিনি।