গ্যাংস্টার এনকাউন্টার ভাঙড় ও বসিরহাট থেকে গ্রেফতার চার

তিনজনকে গ্রেফতার করা হয়েছে কাশীপুর থানার চিনাপুকুর থেকে এবং বাকি একজনকে বসিরহাট এলাকাব নিষিদ্ধ পল্লি থেকে গ্রেতাব করা হয়।

Written by SNS Kolkata | June 15, 2021 10:11 pm

প্রতীকী ছবি (File Photo: iStock)

সােমবার ভাের রাতে চার ব্যক্তিকে ভাঙড়ের কাশীপুর থানার পুলিশ গ্রেফতার করেছে। তিনজনকে গ্রেফতার করা হয়েছে কাশীপুর থানার চিনাপুকুর থেকে এবং বাকি একজনকে বসিরহাট এলাকাব নিষিদ্ধ পল্লি থেকে গ্রেতাব করা হয়। এরা সবাই পাঞ্জাবের বাসিন্দা বলে জানা গেছে।

সন্দেহ করা হচ্ছে, নিউটাউনের সাপুরজি আবাসনে এনকাউন্টার কাণে যােগ থাকতে পারে। ধৃতন্ত্রে মধ্যে চাকাউর সিং ওরফে দাউদকে ধরা হয়েছে বসিরহাট থেকে, আমনদীপ সিং, রেশনজিৎ সিং এবং জ্যাক সিং শর্মাকে ধরা হয় চিনাপুকুর এলাকা থেকে স্পেশাল টাস্ক ফোর্সের কর্তারা তাদের জিজ্ঞাসাবাদ  করছে।

বারুইপুর জেলা পুলিশের আধিকারিকরাও জিজ্ঞাসাবাদ করছেন বৃতদের গ্রেফতার হওয়া ব্যক্তিদের রাখা হয়েছে ভাঙড় থানায়। উল্লেখ্য, চাকাউৰ চিনাপুকুরে বছর সাতেক আগে থেকেই রয়েছে। নিজেকে পরিচয় দিত দাউদ নামে। বেশ কিছু গরু নিয়ে খাটাল ও তৈরি করেছে নিজেকে পশু চিকিৎসক বলে দাবি করে সে।

এলাকার বাসিন্দা রাবিয়া বিবিকে বিয়ে করেছিল দাউদ তাদের দুই শিশু সন্তান রয়েছে। আমনদীপ এবং রেশমজিৎ কয়েক মাস আগে এই গ্রামে এসে থাকতে শুরু করে । দাউদ তাদেরকে নিজের আত্মীয় বলে পরিচয় দেয়। পুলিশি অভিযানে সারজন গ্রেফতার হওয়ায় শোরগােল পড়ে গিয়েছে এলাকায়।

প্রত্যেকেই আদি বাড়ি পাবে। সে কারণে নিউটাউন কাজে এদের কোনও ভূমিকা রয়েছে কিনা, এটা নিয়েই এখন আলোচনা চলছে। পড়ে গিয়েছে এলাকায়। প্রত্যেকেই আদি বাড়ি পাবে। সে কারণে নিউটাউন কাজে এদের কোনও ভূমিকা রয়েছে কিনা, এটা নিয়েই এখন আলোচনা চলছে।