তৃণমূল থেকে বিজেপিতে আসা পাঁচজন নির্বাচনে টিকিট পেলেন

তৃণমূল কংগ্রেস থেকে বিজেপিতে যােগ দেওয়া পাঁচ জন একুশের বিধানসভা নির্বাচনের টিকিট পেলেন বিধায়ক পদ প্রার্থী হয়ে লড়ার জন্য।

Written by SNS South 24 Pargana | March 15, 2021 3:18 pm

প্রতীকী ছবি (File Photo: IANS)

রবিবার বিজেপির প্রার্থী তালিকা এখনাে আংশিক ঘােষণা হওয়ায় দক্ষিণ চব্বিশ পরগনা জেলার একত্রিশটি আসনের সব প্রার্থীদের নাম পাওয়া না গেলেও, যে কটি আসন ঘােষণা হয়েছে তাতে তৃণমূল কংগ্রেস থেকে বিজেপিতে যােগ দেওয়া পাঁচ জন একুশের বিধানসভা নির্বাচনের টিকিট পেলেন বিধায়ক পদ প্রার্থী হয়ে লড়ার জন্য। 

এদের মধ্যে ডায়মন্ড হারবারে তৃণমূলের দল ত্যাগী বিধায়ক বিজেপিতে যােগ দিয়ে ডায়মন্ড হারবার থেকেই লড়ার টিকিট পেলেন। এছাড়াও তৃণমূল কংগ্রেস থেকে বিজেপি তে যােগ দেওয়া চিত্ত প্রামাণিক গােসাবা, শান্তনু বাপুলী রায়দিঘি, দিলীপ জাতুয়া মন্দিরবাজার ও অর্ণব রায় ক্যানিং পশ্চিম কেন্দ্রে বিজেপির দেওয়া টিকিটে বিধায়ক পদে লড়ার সুযােগ পেলেন। একত্রিশটি আসনের মধ্যে

আঠেরােটি আসনের প্রার্থীর নাম ঘােষণা হলেও জেলা বিজেপির নেতৃত্বের কথায়, এর মধ্যে নামের তালিকা বলে দিচ্ছে টালিগঞ্জ বেহালা পূর্ব সােনারপুর দক্ষিণ কুলতলি রায়দিঘি মন্দিরবাজার ক্যানিং পশ্চিম ও ডায়মন্ড হারবার আমরা জিতছি। এছাড়াও পাথরপ্রতিমা সাগর বিধানসভা কেন্দ্রে জেতার সম্ভবনা প্রবল।

তৃণমূল থেকে বিজেপি তে যাওয়া তৃণমূল কংগ্রেসের প্রাক্তন মেয়র মন্ত্রী দক্ষিণ চব্বিশ পরগনা জেলার সভাপতি শােভন চট্টোপাধ্যায় কোন আসনে প্রার্থী হন সেদিকেই তাকিয়ে তৃণমূল থেকে বিজেপিতে আসা প্রাক্তন তৃণমূলীরা। কারণ শােভন বাবু নিরাপদ সম্মান জনক আসন পেলে জেতার সম্ভান্না সকলের বেড়ে যাবে তার ক্ষুরধার বুদ্ধির হাত ধরে। প্রশ্ন তৃণমূল ছেড়ে বিজেপিতে আসা প্রার্থীদের শেষ পর্যন্ত শােভন বাবু কী করনে।