ভাঙড়ে আগ্নেয়াস্ত্র-গুলি-বােমা উদ্ধার, ধৃত চার

সােমবার গভীর রাতে গােপন সূত্রে খবর পেয়ে ভাঙড়ের সিতুরিয়া গ্রামের জলিল মােল্লা-কে গ্রেফতার করলাে ভাঙড় থানার পুলিশ।

Written by SNS South 24 Pargana | March 3, 2021 8:01 pm

প্রতীকী ছবি (File Photo: iStock)

সােমবার গভীর রাতে গােপন সূত্রে খবর পেয়ে ভাঙড়ের সিতুরিয়া গ্রামের জলিল মােল্লা-কে গ্রেফতার করলাে ভাঙড় থানার পুলিশ। তাঁর বাড়ি থেকে উদ্ধার হয়েছে একটি আগ্নেয়াস্ত্র এক রাউন্ড গুলি চারটি তাজা বােমা। পুলিশ সূত্রে জানা গেল, ধৃত জলিল মােল্লাকে মঙ্গলবার বারুইপুর মহকুমা আদালতে তােলা হলে চোদ্দ দিনের জেল হেফাজতের আদেশ হয়। 

ভাঙড় থানার পুলিশ সূত্রে আরাে জানা গেল, সােমবার রাতে রুটিন টহলদারির সময়ে ভাঙড়ের কাজদিয়া অঞ্চলের একটি ফাঁকা মাঠে কয়েক জনকে একত্রে দেখে পুলিশ এগিয়ে গেলে দল টি পালিয়ে যেতে চেষ্টা করে। কর্তব্যরত পুলিশ তিন জনকে ধরে ফেলে। সম্ভবত চুরি কাতির উদ্দেশ্যে জড়াে হয়েছিল। 

ধৃতদের কাছ থেকে একটি আগ্নেয়াস্ত্র এক রাউন্ড গুলি একটি ধারালাে ছােরা পাওয়া গেছে। ধৃত তিন দুষ্কৃতীকে মঙ্গলবার বারুইপুর মহকুমা আদালতে তােলা হলে চোদ্দ দিনের জেল হেফাজতের আদেশ হয়। এই ঘটনায় এলাকায় ব্যাপক চাঞ্চল্য ছড়িয়েছে। 

খুশি এলাকার মানুষ নতুন আই সির কাজে। মাত্র তিন দিন আগে ভাঙড় থানার দায়িত্ব নিয়ে চষে ফেলছেন তাঁর কাজের এলাকা। দিনের বেলা কেন্দ্রীয় বাহিনীর রুট মার্চএর সঙ্গী। রাতে পরিদর্শন গন্ডগােলের জায়গাগুলি। রাজনৈতিক চাপ না থাকলে কাজের স্বাধীনতা পেলে ভােটের সময়ে সব অপ্রীতিকর ঘটনা রুখে দিতে পারবেন নতুন অফিসার। বিশ্বাস ভাঙড়ের মানুষের।