ভুয়াে চিকিৎসক গ্রেফতার

আবার ভুয়াের উদাহরণ হাওড়ায়। ভুয়াে সিবিআই অফিসারের পর এবার ভুয়াে চিকিৎসক। ভুয়াে সিবিআই অফিসারকে নিয়ে কম তােলপাড় হয়নি জেলাজুড়ে।

Written by SNS Howrah | July 22, 2021 6:31 pm

প্রতিকি ছবি (File Photo: iStock)

আবার ভুয়াের উদাহরণ হাওড়ায়। ভুয়াে সিবিআই অফিসারের পর এবার ভুয়াে চিকিৎসক। ভুয়াে সিবিআই অফিসারকে নিয়ে কম তােলপাড় হয়নি জেলাজুড়ে। এবার ভুয়াে চিকিৎসক ঘটনাটি সেই হাওড়াতেই। হাওড়ার সাতরাগাছি এলাকার ঘটনা। গ্রেফতার ভুয়াে চিকিৎসক।

হাওড়ার মল্লিক ফটক এলাকার বাসিন্দা সঞ্জয় কুমার নামে ওই ভুয়াে চিকিৎসককে গ্রেফতার করেছে সাতরাগাছি থানার পুলিশ। অভিযােগ দীর্ঘ প্রায় সাত বছর ধরে অন্য একজন চিকিৎসকের রেজিস্ট্রেশন নম্বর ব্যবহার করে আলােপ্যাথি চিকিৎসা করছিলেন সঞ্জয় কুমার।

যে চিকিৎসকের নামে রেজিস্ট্রেশন নম্বর তিনি মারা গেছেন। নাম প্রকাশে অনিচছুক কয়েকজন এলাকাবাসীর থেকে খবর পায় পুলিশ। শুরু হয় তদন্ত। মঙ্গলবার রাতে ওই চিকিৎসককে আটক করা হয়। থানায় নিয়ে এসে জিজ্ঞাসাবাদ করা হয়।

কিন্তু তিনি কোনাে সার্টিফিকেট কিংবা নিজের রেজিস্ট্রশন নম্বর দেখাতে পারেননি। আজ বুধবার তাকে গ্রেফতার করে সাতরাগাছি থানার পুলিশ। তার বিরুদ্ধে জামিন অযােগ্য ধারায় মামলা শুরু করা হয়েছে। পেশ করা হয়েছে হাওড়া আদালতে।

উল্লেখ্য কিছুদিন আগে জগাছা থানার পুলিশ শুভদীপ ব্যানার্জি নামে এক ভুয়াে সিবিআই অফিসারকে গ্রেফতার করেছিল।