পূর্ব বর্ধমান জেলা পুলিশের পক্ষ থেকে পথ দুর্ঘটনা রুখতে পথনির্দেশিকা বোর্ড

বর্ধমান পারব্বিহাটা ট্রাফিক ওসি সংগ্রাম মহান্তির নেতৃত্বে সাধারণ মানুষের কথা চিন্তা করে পথ নির্দেশিকা ডিসপ্লে বাের্ড লাগানাে হলাে বর্ধমানের উল্লাস মোড়ে

Written by SNS East Burdwan | October 5, 2020 5:49 pm

প্রতিকি ছবি (Photo: iStock)

পূর্ব বর্ধমান জেলা পুলিশের পক্ষ থেকে এবং বর্ধমান পারব্বিহাটা ট্রাফিক ওসি সংগ্রাম মহান্তির নেতৃত্বে সাধারণ মানুষের কথা চিন্তা ভাবনা করে পথ নির্দেশিকা ডিসপ্লে বাের্ড লাগানাে হলাে বর্ধমানের উল্লাস মােড় এলাকায় জাতীয় সড়কের ধারে।

মােট তিনটি ডিসপ্লে বাের্ড লাগানাে হলাে এদিন। বর্ধমানে উল্লাসমােরে জাতীয় সড়কের ধারেই রয়েছে সরকারি অনাময় সুপার স্পেশালেটি হাসপাতাল ও ট্রমা কেয়ার সেন্টার।

আর এই অনাময় সুপার স্পেশালেটি হাসপাতাল ও ট্রমা কেয়ার সেন্টারে বর্ধমানের আশেপাশে গ্রাম গঞ্জ থেকে অনেক সাধারন মানুষ আসেন এই হাসপাতালে চিকিৎসা করাতে। রােগির পরিবারের জন এই হাসপাতালের রাস্তা চিন্তে পারে না। ফলে তাদের অনেক অসুবিধায় পড়তে হয়।

রােগির পরিবারের লােকজনের কথা চিন্তাভাবা করেই এই বাের্ড লাগানাে হয়েছে বলে ট্রাফিক পুলিসের পক্ষথেকে জানানাে হয়েছে। অনাময় হা সপাতাল কোনদিকে আছে সেটি বাের্ডে চিহ্নিত করা আছে যাতে সাধারন মানুষ একবার দেখলেই বুঝতে পারবে তাদের কোনো অসুবিধার মধ্য পরতে না হয়।