আগে গ্যাসের দাম কমান, প্রশ্ন তিরে বিদ্ধ বিজেপি প্রার্থী রাজু বন্দ্যোপাধ্যায়

এবার ভােট চাইতে গিয়ে পেট্রল-ডিজেল-গ্যাসের দাম নিয়ে প্রশ্নের মুখে পড়লেন কামারহাটির বিজেপি প্রার্থী রাজু বন্দ্যোপাধ্যায়।

Written by SNS Kamarhati | March 27, 2021 7:23 pm

রাজু বন্দ্যোপাধ্যায় (Photo:[email protected])

এবার ভােট চাইতে গিয়ে পেট্রল-ডিজেল-গ্যাসের দাম নিয়ে প্রশ্নের মুখে পড়লেন কামারহাটির বিজেপি প্রার্থী রাজু বন্দ্যোপাধ্যায়। কামারহাটিতে ভােট চাইতে গিয়ে এক গৃহকর্তার কাছে একপ্রকার অপমানিত হয়ে ফিরতে হল বিজেপি প্রার্থীকে।

সােশ্যাল মিডিয়ায় ভাইরাল হওয়া এক ভিডিও ক্লিপে তেমনটাই দেখা গিয়েছে। ওই ভিডিও তে দেখা গিয়েছে, কামারহাটির বিজেপি প্রার্থী নিজের সমর্থকদের নিয়ে বাড়ি বাড়ি জনসংযােগে বেরিয়েছিলেন।

এক গৃহকর্তার উদ্দেশে হাতজোড় করে প্রণাম করতেই তাঁর বক্তব্য, ভােট চাইতে হলে আগে পেট্রল-ডিজল এবং গ্যাসের দাম কমাতে হবে। নরেন্দ্র মােদি দেশটাকেই বেচে দিচ্ছেন। সব কথা বােধগম্য না হলেও ভিডিওটিতে ওই গৃহকর্তাকে বলতে শােনা যায়, পেট্রলের দাম কমান, গ্যাসের দাম কমান।

আগে নরেন্দ্র মােদিকে বলুন গ্যাসের দাম কমাতে। মরে যাব, কিন্তু বিজেপির কাছে যাব না। রাজুবাবু বােঝানাের চেষ্টা করেন, গ্যাসের দাম সময় হলেই কমবে। ইলেকট্রিকের বিল ১০-২০ বছর ধরে বাড়ছে। সেটার কথাও বলুন।

কিন্তু তাঁর সেই চেষ্টা বিফলে যায়। ওই গৃহকর্তা নিজের আক্রমণাত্মক মনােভাব থেকে পিছিয়ে আসেননি। এলাকায় রীতিমতাে জটলার সৃষ্টি হয়। একপ্রকার বাধ্য হয়েই ঘটনাস্থল ত্যাগ করেন কামারহাটির বিজেপি প্রার্থী। যদিও, এই ভিডিওর সত্যতা যাচাই করা হয়নি।