চপ ভাজার ছবি আঁকছেন, মমতাকে কটাক্ষ

মমতা বন্দ্যোপাধ্যায়ের প্রচারে নিষেধাজ্ঞা জারি করার প্রতিবাদে মঙ্গলবার গান্ধী মূর্তির পাদদেশে ধরনায় বসেন মমতা। ধরনা মঞ্চে ছবি আঁকেন মমতা।

Written by SNS Kolkata | April 15, 2021 11:52 am

শুভেন্দু অধিকারী এআইটিসি (@SuvenduAdhika20/Twitter) মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় (File Photo: IANS)

মমতা বন্দ্যোপাধ্যায়ের প্রচারে নিষেধাজ্ঞা জারি করার প্রতিবাদে মঙ্গলবার গান্ধী মূর্তির পাদদেশে ধরনায় বসেন মমতা। ধরনা মঞ্চে ছবি আঁকেন মমতা। আর তা নিয়েই এবার মমতা বন্দ্যোপাধ্যায় কে হিঙ্গলগঞ্জের সভা থেকে কটাক্ষ করলেন বিজেপি নেতা শুভেন্দুর অধিকারী।

তিনি বলেন, চপ ভাজার ছবি আঁকছেন মাননীয়া। কটাক্ষ করে শুভেন্দু বলেন, ‘আজ মহাত্মা গান্ধী মূর্তির নীচে বসে আছে। গান্ধীজির জন্ম কোথায়? গুজরাটের পায়ের নীচে বসে রয়েছেন। আপনি ছবি আঁকছেন, চপ ভাজার ছবি। ছবি কেনার লােক তাে সব জেলে। সুদীপ্ত সেন, গৌতম কুণ্ডুরা তাে সব জেলে।

তিনি আরও বলেন, ‘শিক্ষাবন্ধু, মাদ্রাসার শিক্ষকরা যখন ধরনায় বসেন, তখন তাঁদের অযােগ্য বলা হয়। শুভেন্দু আরও বলেন, ‘নির্বাচন কমিশনকে কীভাবে শ্রদ্ধা করতে হয় অন্যদের থেকে শিখতে হয়।

কমিশনকে চ্যালেঞ্জ করা মানে তাে সংবিধানকে চ্যালেঞ্জ করা। আমায় নােটিশ পাঠিয়েছে, জবাবে সন্তুষ্ট কমিশন। ভােটে জয়ী হবার বিষয়ে বলেন, নন্দীগ্রামে জেতা হবে। আপনাদের দুটো করে লাড়ু দেব।