বিজেপির হুমকিকে ভয় পাবেন না, আপনাদের পাশে রয়েছেন মমতা: শ্রীকান্ত মাহাতাে

দুয়ারে সরকার কি রকম কাজ হয়েছে তা খতিয়ে দেখে খোঁজ-খবর নিলেন পশ্চিম মেদিনীপুর জেলার গড়বেতা দুই নম্বর ব্লকের জিরাপাড়া ৩ নম্বর অঞ্চলের জিরাপাড়া গ্রামে।

Written by SNS West Medinipur | February 4, 2021 3:53 pm

মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় (Photo: Indrajit Roy/IANS)

দুয়ারে সরকার এর মাধ্যমে। কি রকম কাজ হয়েছে তা খতিয়ে দেখে খোঁজ-খবর নিলেন পশ্চিম মেদিনীপুর জেলার গড়বেতা দুই নম্বর ব্লকের জিরাপাড়া ৩ নম্বর অঞ্চলের জিরাপাড়া গ্রামে এলাকার মানুষের সাথে মঙ্গলবার কথা বলে বাড়িতে বাড়িতে গিয়ে খোঁজ খবর নেন শালবনির বিধায়ক শ্রীকান্ত মাহাতাে।

তার সাথে উপস্থিত ছিলেন জিরাপাড়া অঞ্চ ল তৃণমূল কংগ্রেস কমিটির সভাপতি মঙ্গল মাণ্ডি সহ তৃনমূলের কর্মীরা। রাজ্য সরকারের পক্ষ থেকে যা কাজ করেছে মানুষ তাতে খুবই খুশি বলে গ্রামবাসীরা বিধায়ক কে জানান। বিধায়ক শ্রীকান্ত মাহাতাে কে কাছে পেয়ে জিরাপাড়া এলাকার মানুষ হাতি নিয়ে অভিযােগ করেন।

প্রায় প্রতিদিন জঙ্গল থেকে বেরিয়ে৷ লােকালয়ে চলে আসে হাতি। যার ফলে হাতি ওই এলাকার ফসলের ব্যাপক ক্ষতি করছে এবং মানুষের প্রাণহানির ঘটনা ঘটছে। এই বিষয়টা যাতে বনদপ্তরের নজরে তুলে বিধায়ক তার জন্য গ্রামবাসীরা জানান।

বিধায়ক কে কাছে পেয়ে ওই এলাকার বাসিন্দারা বলেন মমতা ব্যানার্জি যা কাজ করেছে স্বাধীনতার ৭৫ বছরে কোনাে সরকার এরকম কাজ করতে পারেনি। সেই সঙ্গে গ্রামবাসীরা বলেন বিজেপি তাদের ভয় দেখাচ্ছে।

বিধায়ক শ্রীকান্ত মাহাতাে গ্রামবাসীদের আশ্বাস দিয়ে বলেন যখন আপনারা কোন বিপদে পড়বেন আমাকে ডাকবেন, আমি আপনাদের পাশে এসে দাঁড়াবো। আপনারা ভয় পাবেন না আপনাদের পাশে রয়েছেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়।