সংক্রমণ নিয়ে মুখ খুললেন দিলীপ  

মেদিনীপুর শহরে প্রাতঃভ্রমণে বেরিয়ে তিনি সাংবাদিকদের প্রশ্নের উত্তরে জানান, রাজ্যে করোনার ব্যাপক সংক্রমণ হয়েছে, এবং তা নমুনা পরীক্ষা করলেই বোঝা যাবে।

Written by SNS Kolkata | January 7, 2022 8:29 pm

Kolkata: West Bengal BJP President Dilip Ghosh addresses a press conference, in Kolkata on Nov 20, 2020. (Photo: IANS)

রাজ্যে করোনার সংক্রমণ নিয়ে খুললেন বিজেপির সর্বভারতীয় সহ সভাপতি তথা মেদিনীপুরের সাংসদ দিলীপ ঘোষ। বুধবার সকালে মেদিনীপুর শহরে প্রাতঃভ্রমণে বেরিয়ে তিনি সাংবাদিকদের প্রশ্নের উত্তরে জানান, রাজ্যে করোনার ব্যাপক সংক্রমণ হয়েছে, এবং তা নমুনা পরীক্ষা করলেই বোঝা যাবে।

পাশাপাশি তিনি জানান, সংক্রমণ মাইল্ড পর্যায়ের হলেও, ব্যাপক সংক্রমণ হয়েছে। সাবধানতা নেওয়ার কথাও তিনি বলেছেন।

এই বারে বহু ডাক্তারবাবু সহ গুরুত্বপূর্ণ ব্যক্তিত্বরা অসুস্থ হচ্ছেন এই বিষয়টিকে তিনি বড় সমস্যা এবং চিন্তার বিষয় বলেও মন্তব্য করেছেন।

আমার মতো সবাই তো রাস্তায় দাড়িয়ে মিটিং করেনা। কেউ গোপন মিটিং করতেই পারে, তো চা খাওয়ার জন্য কেউ বাড়িতে আসতেই পারে, ডাকতেই পারে।

আমাকে তো ডাকেননি, কেন বসেছিলো, কি কথা হয়েছে, তা আমি বলতে পারব না। কি করছিলেন, ঠান্ডার সময় চা খেয়েছেন, গল্প করেছেন, আর কি কি হয়েছে, সেটা উনারাই বলতে পারবেন।

শান্তনু ঠাকুর নিয়ে বলেন, ঐ বিষয়টা দেখার জন্য লোকজন আছেন, কোনো সমস্যা হলে দেখবেন তারা। উনি আমাদের মন্ত্রী আছেন, ভালো কাজ করছেন। সেই সঙ্গে তিনি বলেন মেদিনীপুর পৌরসভার ২৫ টি ওয়ার্ডে বিজেপি দলের প্রার্থীরা জয় লাভ করবে।