সৌগত রায়কে তীব্র কটাক্ষ দিলীপ ঘোষের

এবার সৌগত রায়ের দিকে তীব্র কটাক্ষ ছুঁড়ে দিলেন বিজেপি রাজ্য সভাপতি দিলীপ ঘােষ।এদিন সৌগত রায়কে কটাক্ষ করে জানান,মাস্টারমশাই খুব বড় বড় কথা বলেছিলেন কদিন।

Written by SNS Kolkata | December 4, 2020 7:01 pm

দিলীপ ঘোষ (ছবি: জয়ন্ত ভট্টাচার্য)

এবার সৌগত রায়ের দিকে তীব্র কটাক্ষ ছুঁড়ে দিলেন বিজেপি রাজ্য সভাপতি দিলীপ ঘােষ। বৃহস্পতিবার সকালেই ইকোপার্কে মর্নিং ওয়ার্ক করতে গিয়ে তিনি বলেন, মাস্টারমশাই খুব বড় বড় কথা বলেছিলেন কদিন। তারপর এমন ঝটকা খেয়েছেন যে চুপ করে গেছেন। মুখ দিয়ে কোন কথা বের হচ্ছে না। এখানে নাম না করলেও স্পষ্টভাবে দিলীপ ঘােষ বুঝিয়ে দিয়েছেন যে তিনি নিশানা করেছেন সৌগত রায়কে।

প্রসঙ্গত, শুভেন্দু অধিকারীর সঙ্গে দলের মধ্যস্থতা করার জন্য সৌগত রায়কে বেছে নিয়েছিলেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। এমনকি সৌগত রায় প্রকাশ্যে জানিয়েছিলেন, শুভেন্দু অধিকারীর সঙ্গে দলের যাবতীয় সমস্যার সমাধান হয়ে গিয়েছে। কিন্তু তাঁর এই বক্তব্যের পাল্টা ক্ষোভ প্রকাশ করে শুভেন্দু অধিকারী জানিয়েছিলেন, কোন সমস্যার সমাধান হয়নি।

দিলীপ ঘােষ এদিন সৌগত রায়কে কটাক্ষ করে জানান, মাস্টারমশাই খুব বড় বড় কথা বলেছিলেন কদিন। কিন্তু এমন ঝটকা খেয়েছেন যে কারাের মুখ থেকে আর কোন কথা বার হচ্ছে না। এখানেই শেষ নয় তিনি আরও বলেন সাইডলাইনে থাকা এক্সট্রা প্লেয়ার দুই বুড়াে খােকাকে মাঠে নামিয়েছিলেন। তারপর তৃণমূল সেই সাইড গােল খেয়েছে। আর হয়তাে এই ভুল করবে না।

এখানে দুই বুড়াে খােকা বলতে সৌগত রায়, সুদীপ বন্দ্যোপাধ্যায়কেই প্রকারান্তে বােঝাতে চেয়েছেন দিলীপ ঘােষ, এমনটাই মনে করছেন বিশেষজ্ঞরা একাংশ।