তথাগতকে ‘ফালতু লোক’ বলে আক্রমণ দিলীপ ঘোষের

একই ২১ এর নির্বাচনে মুখ থুবরে পড়া আর উপর পর পর দুই উপনির্বাচনে ও কার্যত তৃণমূলের উন্নয়নের কাছে গোহারা হারতে হয়েছে গেরুযা শিবিরকে।

Written by SNS Kolkata | April 19, 2022 5:48 pm

Kolkata: West Bengal BJP President Dilip Ghosh addresses a press conference, in Kolkata on Nov 20, 2020. (Photo: IANS)

বঙ্গ বিজেপিতে মুষলপর্ব এখন যেন রোজকার অধ্যায়। এবার তাতে যুক্ত হলেন বর্ষিয়ান বিজেপি নেতা তথাগত রায়। নাম না করে ত্রিপুরার প্রাক্তন রাজ্যপাল তথাগত রায়কে নিশানা করলেন বিজেপির সর্বভারতীয় সহ-সভাপতি দিলীপ ঘোষ।

এর আগেও একাধিক ইস্যুতে বঙ্গ বিজেপি নেতৃত্ব কে তীব্র কটাক্ষ করতে শোনা গিয়েছে তথাগত রায়ের গলাতে। সোমবারও একইভাবে টুইট করে বঙ্গ বিজেপি নেতৃত্বকে করা আক্রমণ করেন বর্ষিয়ান এই বিজেপি নেতা।

সোমবার নিজের টুইটে তিনি লেখেন, “কেডিএসএ টিম পশ্চিমবঙ্গে বিজেপির জেতা গেম হারিয়ে দিয়েছে,এবং সেই প্রক্রিয়ার মধ্যে কামিনী-কাঞ্চন আকণ্ঠ উপভোগ করেছে। আমার জীবনে এরকম রাজনৈতিকভাবে নিজের পায়ে কুড়ুল মারা আমি কখনও দেখিনি বা শুনিনি।”

যার পাল্টা হিসেবে মঙ্গলবার দিলীপ ঘোষ বলেন, “ওসব ফালতু লোককে পাত্তা দিই না। যাঁদের কোনও কাজকর্ম নেই তাঁরাই সারাদিন বসে বসে টুইট করে। রাজ্যের কোনও পঞ্চায়েত ভোটে জেতার ক্ষমতাও ওঁর নেই।”

একই ২১ এর নির্বাচনে মুখ থুবরে পড়া আর উপর পর পর দুই উপনির্বাচনে ও কার্যত তৃণমূলের উন্নয়নের কাছে গোহারা হারতে হয়েছে গেরুযা শিবিরকে।

এর পরই যেন বিদ্রোহ পদ্ম শিবিরে। হারার পর বিদ্রোহীদের তোপ ও দল ত্যাগ অব্যাহত। গত দু’দিনে নদিয়া, মুর্শিদাবাদ জেলাতেই অন্তত ডজনখানেক নেতা পদ ছেড়েছেন।

এখানেই শেষ নয় সোমবার বিজেপির রাজ্য নেতৃত্বকে তীব্র আক্রমণ করেন বিষ্ণুপুরের সাংসদ সৌমিত্র খাঁ সর্ব ভারতীয় সম্পাদক অনুপম হাজরা। তবে রাজ্য বিজেপিতে যে এখন সরাসরি ভাঙন তা রীতিমতো স্পষ্ট।