স্বাস্থ্য পরীক্ষার জন্য তিনদিন বন্ধ থাকছে ঢাকুরিয়া ব্রিজ

স্বাস্থ্য পরীক্ষার জন্য আপাতত তিনদিন বন্ধ থাকবে ঢাকুরিয়া ব্রিজ। ২৪ জুলাই রাত ১০টা থেকে ২৭ জুলাই সকাল ৬টা পর্যন্ত ব্রিজের ওপর দিয়ে কোনও গাড়ি চলাচল করবে না।

Written by SNS Kolkata | July 24, 2020 3:19 pm

প্রতিকি ছবি (File Photo: iStock)

স্বাস্থ্য পরীক্ষার জন্য আপাতত তিনদিন বন্ধ থাকবে ঢাকুরিয়া ব্রিজ । ২৪ জুলাই রাত ১০টা থেকে ২৭ জুলাই সকাল ৬টা পর্যন্ত ব্রিজের ওপর দিয়ে কোনও গাড়ি চলাচল করবে না। ভারবহন ক্ষমতা যাচাই ও স্বাস্থ্য পরীক্ষার জন্য আপাতত তিনদিন বন্ধ থাকছে এই ব্রিজ।

যাদবপুর, বাঘাযতীন, গড়িয়া, সন্তোষপুর, গোলপার্ক, গড়িয়াহাট, ধর্মতলা এবং হাওড়া-শিয়ালদহের জন্য বহু মানুষ এই সেতু ব্যবহার করেন। এই ক’দিন ঢাকুরিয়া ব্রিজের স্বাস্থ্য পরীক্ষার সময় গাড়ি চলবে অন্য রুট দিয়ে।

ট্রাফিক পুলিশ সূত্রে খবর, গড়িয়া থেকে গোলপার্কের মধ্যে অটো চলবে সাদার্ন এ্যাভিনিউ হয়ে যোদপুর পার্ক দিয়ে। ছোট গাড়ি যাবে গোলপার্ক দিয়ে সাদার্ন এ্যাভিনিউ হয়ে প্রিন্স আনোয়ার শাহ ফ্লাইওভার ধরে।

এছাড়াও বাস চলাচল রুটেও পরিবর্তন করা হয়েছে। ২৪০, ২৪৫, ২১৮, কেবি-১৭, এস ১০১, এস ১০৬, এস ১১০, এস ১০৪, ১৭ বি, ২৩৪, এস ৯এ, ২৩৩ সহ বিভিন্ন রুটের বাসগুলি গড়িয়াহাট, রাসবিহারী, এস পি মুখার্জি রোড, প্রিন্স আনোয়ার শাহ রোড ও যাদবপুর হয়ে যাতায়াত করবে। গড়িয়াহাট, বিজন সেতু হয়েও যাতায়াত করা যাবে।