হাওড়া ব্রিজের যাত্রীবাহী চলন্ত মিনিবাসে আগুন

যাত্রী বােঝাই চলন্ত মিনিবাসে আগুনের ফুলকি বের হতে দেখে চাঞ্চল্য ছড়ায়। হাওড়া ব্রিজের ওপর বৃহস্পতিবার সন্ধেয় এই ঘটনায় যানজট সৃষ্টি হয়।

Written by SNS Howrah | November 20, 2020 6:01 pm

চলন্ত মিনিবাসে আগুন (ছবি:দিলীপ দত্ত)

যাত্রী বােঝাই চলন্ত মিনিবাসে আগুনের ফুলকি বের হতে দেখে চাঞ্চল্য ছড়ায়। হাওড়া ব্রিজের ওপর বৃহস্পতিবার সন্ধেয় এই ঘটনায় যানজট সৃষ্টি হয়। তবে অল্প সময়ের মধ্যেই পুলিশ ও দমকল বিভাগের ইঞ্জিনের চেষ্টায় পরিস্থিতি নিয়ন্ত্রণে আনা সম্ভব হয়েছে।

পুলিশ সূত্রের খবর, বৃহস্পতিবার পাঁচটা নাগাদ ঘটনাটি ঘটেছে হাওড়া-হরিনাভি রুটের মিনিবাসে। কলকাতার দিকে আসার পথে হাওড়া ব্রিজের ওপর যাত্রীরা বাসের ইঞ্জিন থেকে আগুনের ফুলকি ও ধোঁয়া বের হতে দেখেন। এই ঘটনায় ব্যাপক আতঙ্ক ছড়ায় যাত্রীদের মধ্যে।

হাওড়া ব্রিজের ওপর ১৭ নম্বর পিলারের কাছে মিনিবাসটি থামিয়ে চম্পট দেয় চালক ও কন্ডাক্টর। দ্রুত বাস থেকে নেমে পড়েন যাত্রীরাও। পুলিশি তৎপরতায় বড়সর দুর্ঘটনা এড়ানাে সম্ভব হয়েছে। তবে কাজের দিনে অফিস ফিরতি সময়ে এই দুর্ঘটনা ঘটায় হাওড়া ব্রিজের ওপ্রশে কিছু যানজটের সৃষ্টি হয়।

এদিকে খবর পাওয়া মাত্রই ঘটনাস্থলে পৌছায় দমকল ও নর্থ পাের্ট থানার বিশাল বাহিনী। দু’টি ইঞ্জিনের চেষ্টায় অল্প সময়ের মধ্যেই পরিস্থিতি নিয়ন্ত্রণে আনা সম্ভব হয়েছে। পুলিশি তৎপরতায় দ্রুত যানজট মুক্ত করা গিয়েছে ব্যস্ততম হাওড়া ব্রিজ এলাকা। তবে আগুন লাগার কারণ এখনও জানা যায়নি। ইঞ্জিনে যান্ত্রিক ত্রুটির কারণে এই ঘটনা ঘটেছে কিনা খতিয়ে দেখা হচ্ছে। সন্ধান চালানাে হচ্ছে মিনিবাসের চালক ও কন্ডাক্টরে।