মেদিনীপুর শহরে মিছিল করে মনোনয়নপত্র জমা দিলেন দেব

মেদিনীপুর শহরের ফেডারেশন হল প্রাঙ্গণ থেকে হুডখােলা গাড়িতে করে দলীয় কর্মী-সমর্থকদের নিয়ে মিছিল করে জেলাশাসকের কার্যালয়ে গিয়ে মনােনয়নপত্র জমা দেন দেব

Written by SNS April 21, 2019 12:02 pm

তৃণমূল কংগ্রেসের প্রার্থী অভিনেতা দীপক অধিকারী ওরফে দেব (Photo: Indrajit Roy/IANS)

নিবার মেদিনীপুর শহরের ফেডারেশন হল প্রাঙ্গণ থেকে হুডখােলা গাড়িতে করে দলীয় কর্মী-সমর্থকদের নিয়ে মিছিল করে জেলাশাসকের কার্যালয়ে গিয়ে ঘাটাল লােকসভা কেন্দ্রের রিটার্নিং অফিসার তথা অতিরিক্ত জেলাশাসক প্রণব বিশ্বাসের কার্যালয়ে গিয়ে মনােনয়নপত্র জমা দেন ঘাটাল লােকসভা কেন্দ্রের তৃণমূল কংগ্রেসের প্রার্থী অভিনেতা দীপক অধিকারী ওরফে দেব।

তৃণমূল কংগ্রেসের জেলা সভাপতি অজিত মাইতি, রাজ্যের মন্ত্রী সৌমেন মহাপাত্র, জেলা পরিষদের সভাধিপতি উত্তরা সিংহ হাজরা, বিধায়ক শঙ্কর দোলই, শিউলি সাহা, আশিস চক্রবর্তী, গীতা ভুঁইয়া, মমতা ভুঁইয়া, সেলিমা খাতুন, পাঁশকুড়ার পুরপ্রধান নন্দ মিশ্র সহ তৃণমূলের অন্যান্য নেতা দেবের সঙ্গে মনােনয়নপত্র জমা দিতে যাওয়ার সময় মিছিলে শামিল হয়েছিলেন।

মনােনয়নপত্র জমা দেওয়ার পর দেব সাংবাদিকদের বলেন, দ্বিতীয়বার আমাকে সুযােগ দেওয়ার জন্য আমি দিদি তথা মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়কে ধন্যবাদ জানাই ঘাটালের মানুষ আমার পাশে রয়েছেন, ঘাটালে এখনও অনেক কাজ বাকি রয়েছে, তার মধ্যে অন্যতম হল ঘাটাল মাস্টার প্ল্যান, ঘাটালের সঙ্গে রেল যােগাযােগ সহ আরও বেশ কিছু কাজ বাকি রয়েছে। আমি যদি নির্বাচিত হই, তাহলে অগ্রাধিকার দিয়ে ওই কাজগুলি করার চেষ্টা করব। আমি ঘাটাল থেকে চুরি করতে আসিনি, বরং আমি আমার নিজের টাকা দিয়ে উন্নয়নের কাজ করেছি। আমি হারি জিতি, বড় কথা নয়, আমি ঘাটালের ও রাজ্যের মানুষের পাশ রয়েছি। কারণ, আমাকে তাে এই রাজ্যে থাকতে হবে। তাই আমি জয়-পরাজয়ের বিষয়টি মানুষের ওপর ছেড়ে দিয়েছি। মানুষের ভালােবাসা রাজনৈতিক দলের নেতাদের ওপর অনেক কমে গেছে। তাই মানুষের মনে সেই আস্থা আগে ফিরিয়ে আনতে হবে, যাতে মানুষ রাজনৈতিক দলের নেতাদের ওপর আস্থা ও ভালােবাসা রাখতে পারে।

বিজেপি প্রার্থী ভারতী ঘােষ বলেন, তাকে প্রচার থেকে দূরে রাখার জন্য সিআইডি’কে দিয়ে তাকে জেরা করা হচ্ছে বলে অভিযােগ। এ প্রসঙ্গে দেব বলেন, এটা যদি সত্যি হয়, তাহলে সিবিআই দিয়ে নির্বাচনের মুখে তৃণমূলেকে হেনস্থা করা সেটাও সত্যি। তবে দেব বলেন, এখনও প্রচারের অনেক সময় আছে, আমি ভারতীদি ও তার ভানুগামীদের শুভেচ্ছা জানাচ্ছি। উনি ওনার মতাে প্রচার করুন, আমি আমার মতো প্রচার করব। মানুষ যাকে ভালাে মনে করবেন, তাকে তারা আশীর্বাদ করবেন। তবে ওনার যা জানা আছে, তা নিয়ে উনি সিআইডি’কে সহযােগিতা করলে কোনও সমস্যা হবে না। আমি কোনও তর্ক বিতর্ক চাই না। আমি ঘাটাল লােকসভা কেন্দ্রের ২০ লক্ষ ভােটারের কাছ সবকিছুই ছেড়ে দিয়েছি।

১২ মে ২০ লক্ষ মানুষ তাদের মনােনীত প্রার্থীকে ভােট দেবেন। ২৩ মে ভােটগণনার পর তাঁদের দেওয়া রায় আমি মাথা পেতে মেনে নেব। আমি সাংসদ হিসেবে গত ৫ বছর যে কাজ করেছি, সৎভাবে সেই কাজ করেছি। কোনও দুর্নীতির সঙ্গে আপস করিনি। আমি অভিনেতা হিসেবে কাজ করি, সেই সঙ্গে রাজনীতি করি, তাই হয়তাে আমি বেশি সময় সংসদে যেতে পারিনি। আমি আশাবাদী ঘাটালের মানুষ আমাকে আশীর্বাদ করবেন। আমি দ্বিতীয়বার সাংসদ হিসেবে নির্বাচিত হলে কেন্দ্র থেকে বিভিন্ন প্রকল্পের কাজ আদায় করে নিয়ে আসার জন্য চেষ্টা করব। মানুষের ভালােবাসা যেন সকলের প্রতি থাকে। তিনি দলের নেতা ও কর্মীদের এলাকায় শান্তি ও শৃঙ্খলা বজায় রাখার নির্দেশ দেন ।