মানুষ কুকুর ছাগলকে ভােট দেবে তাও বেইমানকে ভােট দেবে না, কেশপুরে মন্তব্য দেবাংশু ভট্টাচার্যের

ভােট প্রচার করে সাংবাদিকদের মুখােমুখি হয়ে রাজ্য তৃণমূলের মুখপাত্র দেবাংশু ভট্টাচার্য বলেন মানুষ কুকুর, ছাগল কে ভােট দেবে, তাও বেইমানকে ভােট দেবে না।

Written by SNS West Medinipur | March 18, 2021 12:32 pm

দেবাংশু ভট্টাচার্য (ছবিঃফেসবুক@DebangshuBhattacharyaOfficial)

মঙ্গলবার বিকেলে পশ্চিম মেদিনীপুর জেলার কেশপুর ব্লকের ৬ নম্বর অঞ্চলের সাহসপুরে কেশপুরের তৃণমূল কংগ্রেস প্রার্থী শিউলি সাহার সমর্থনে ভােট প্রচারে উপস্থিত ছিলেন রাজ্য তৃণমূলের মুখপাত্র দেবাংশু ভট্টাচার্য, এছাড়া উপস্থিত ছিলেন প্রার্থী শিউলি সায় সহ অন্যান্য ব্লক তৃণমূলের নেতাকর্মীরা।

এদিন গােটা এলাকায় রােড শাে এর মাধ্যমে ভােট প্রচার করে সাংবাদিকদের মুখােমুখি হয়ে রাজ্য তৃণমূলের মুখপাত্র দেবাংশু ভট্টাচার্য বলেন মানুষ কুকুর, ছাগল কে ভােট দেবে, তাও বেইমানকে ভােট দেবে না।

এদিন তিনি আরাে বলেন যে নন্দীগ্রামে শুভেন্দু অধিকারী তৃতীয় হবে, যে একটা দলের সঙ্গে বেইমানি করতে পারে সে সারা জীবন যে কারাে সাথে বেইমানি করতে পারে। আর বিজেপি শুভেন্দুকে বলির পাঁঠা বানিয়েছে, লে জানেন ভােটের পর শুভেন্দু অধিকারী কে ছুঁড়ে ফেলার জন্য মমতার বিরুদ্ধে তাকে দাঁড় করিয়েছে।

বিজেপির নেতা ও কর্মীরা জানে মমতা বন্দ্যোপাধ্যায় জিতছে। আর তাকে ছুঁড়ে ফেলার পর এই নারােদা সারদা নিয়ে সিবিআই চালু করবে, এমনটাই মন্তব্য করলেন তৃনমূলের রাজ্য মুখপাত্র দেবাংশু ভট্টাচার্য।

পাশাপাশি তিনি আরাে বলেন যে শুভেন্দু বাবুর জন্য আমার মায়া হচ্ছে, সেই দিনটার জন্য অপেক্ষা করছি। যেদিন শুভেন্দু বাবু ক্ষমা প্রার্থনার চিঠি লিখে দিদির পিছন পিছন একবার নবান্ন আরেকবার কালীঘাট ঘুরবেন।

আর বলবেন দিদি আমাকে ক্ষমা করে দাও, এমনটাই মন্তব্য করলেন দেবাংশু ভট্টাচার্য। এক কথায় বলা যেতে পারে ভােট যত এগিয়ে আসছে রাজ্য রাজনীতিতে পারদ ঊধ্বমুখী হচ্ছে।