কাটমানি পৌঁছেছে অভিষেকের কাছে : কৈলাশ বিজয়বর্গীয়

কাটমানি পৌঁছেছে মমতার ভাইপাে অভিষেকের কাছে। রবিবার পলতায় এক অনুষ্ঠানে এমনই মন্তব্য করলেন কৈলাশ বিজয়বর্গীয়।

Written by SNS Barrackpore | July 1, 2019 12:59 pm

কৈলাশ বিজয়বর্গীয় (File Photo: IANS)

কাটমানি পৌঁছেছে মমতার ভাইপাে অভিষেকের কাছে। রবিবার পলতায় এক অনুষ্ঠানে এমনই মন্তব্য করলেন কৈলাশ বিজয়বর্গীয়। তিনি বলেন, ‘মমতাদি নিজের ছবি পরিষ্কার রাখতে কাটমানির কথা তুলেছেন। এরফলে সাধারণ মানুষ স্থানীয় জনপ্রতিনিধিদের কাছে গিয়ে কাটমানি ফেরত চাইছে। কিন্তু জনপ্রতিনিধিরা বলছেন, মানুষের থেকে যে টাকা তারা নিয়েছেন তার অধিকাংশই অভিষেকের কাছে পাঠিয়ে দিয়েছেন। তাঁর কাছে যা আছেতিনি ফিরিয়ে দিচ্ছেন। কিন্তু বাকি টাকা অভিষেকের কাছ থেকে আনতে হবে। অভিষেকের ঘরে কাটমানি পৌঁছনাে মানে মমতার ঘরে পৌঁছনাে’। উপস্থিত ছিলেন সাংসদ শান্তনু ঠাকুর, জগন্নাথ সরকার প্রমুখ।

এদিন অনুপ্রবেশ ইস্যুতে কৈলাশ বলেন, ভােট ব্যাঙ্ক বাড়াতে তৃণমূল সরকার ভােটার লিস্টে অনুপ্রবেশকারীদের নাম নথিভুক্ত করেছে। গরিব শরণার্থীদের উপেক্ষা করে অনুপ্রবেশকারীদের তালিকাভুক্ত করেছে ভােটব্যাঙ্কের জন্য। তিনি আরও বলেন, পশিমবাংলায় দুকোটি অনুপ্রবেশকারী রয়েছে। এনআরসি প্রয়ােগ করে এখানে অনুপ্রবেশকারীদের সনাক্ত করতে হবে।

তিনি ক্ষোভের সঙ্গে বলেন, সারা দেশে নকল টাকা ঝােকাচ্ছে, আতঙ্ক ছড়াচ্ছে, তাদের বিরদ্ধে পদক্ষেপ নেওয়ার সময় এসেছে। তিনি বলেন, বাংলাকে বাঁচাতে মমতাকে হঠাতে হবে। মহরমের শােভাযাত্রার জন্য দুর্গাপুজোর বিসর্জন বন্ধ করে দিয়েছে মমতার সরকার।

সাংসদ শান্তনু ঠাকুর বলেন, তৃণমূল ক্ষমতায় আসার আগে প্রতিশ্রুতি দিয়েছিল উদ্বাস্তুদের সমস্যা সমাধানের। কিন্তু সেই প্রতিশ্রুতি পালন করেনি সরকার। অবৈধভাবে যারা ভারতে ঢুকে অশান্তি পাকাচ্ছে তাদের নিজ দেশ পাঠিয়ে দিতে হবে। এদিন বারাকপুর স্টেশন চত্বরে এক অনুষ্ঠানে সাংসদ অর্জুন সিং।

কয়েকদিন আগের কাকিনাড়ায় পুলিশের গুলিতে রােহিত সাউ ও ধরমবীর সাউয়ের মৃত্যুর উল্লেখ করে তিনি বলেন, গুলি চালানাের ঘটনায় যুক্ত পুলিশ অফিসার অজয় ঠাকুর, রহমান, স্বপন সাহা, পিন্টু ঘােষের বিরুদ্ধে শনিবার হাইকোর্টে মামলা দায়ের করা হয়েছে। মনীশ শুক্লা সহ টিটাগড়ের পাঁচ কাউন্সিলর ও দশ হাজার কর্মী গেরুয়া শিবিরে যােগ দেন।