দিলীপ ঘোষের বাংলোর বাইরে বিজেপি কর্মীদের হাতাহাতি

এই বাংলো থেকে মেদিনীপুরের উদ্দেশ্যে বেরিয়ে যাওয়ার পরেই বিজেপির  কয়েকজন কর্মী নিজেদের মধ্যে মধ্যে হাতাহাতিতে জড়িয়ে পড়েন।

Written by SNS Kolkata | November 2, 2021 7:59 pm

দিলীপ ঘোষ (Photo: IANS)

মেদিনীপুরের সাংসদ দিলীপ ঘোষ খড়গপুরে রেলের একটি বাংলোয় থাকেন। সোমবার সকালে খড়গপুরে একটি কর্মসূচিতে যোগ দিয়ে তিনি নিজের এই বাংলো থেকে মেদিনীপুরের উদ্দেশ্যে বেরিয়ে যাওয়ার পরেই বিজেপির  কয়েকজন কর্মী নিজেদের মধ্যে মধ্যে হাতাহাতিতে জড়িয়ে পড়েন।

বিজেপি খড়গপুর শহর দক্ষিণ মণ্ডলের সভাপতি প্রকৃতিরঞ্জন দাসকে হেনস্থা করা হয়। অভিযোগের তীর কুণাল সরকার নামে এক কর্মীর বিরুদ্ধে। প্রকৃতিরঞ্জনকে ফোনে যোগাযোগের চেষ্টা ব্যর্থ হয়। বিজেপি জেলা সহ সভাপতি গৌতম ভট্টাচার্য বলেন, আমি শুনেছি।

কিন্তু বিশদে বলতে পারব না। এদিন ডেরায় ঘাটাল সাংগঠনিক জেলার একটি বৈঠক হয়। এই বৈঠকে দিলীপবাবু ছাড়াও বিজেপি রাজ্য সভাপতি সুকান্ত মজুমদার যোগ দেন। বৈঠকে অমূল্য মাইতি, কাশীনাথ বসু সহ জেলা নেতৃত্ব উপস্থিত ছিলেন।

বৈঠকে সুকান্তবাবু বলেন, পুরসভা নির্বাচন সামনে। বিজেপি কর্মীদের জোরদার লড়াই করতে হবে। ঘাটাল সাংগঠনিক জেলার পাঁচটি পুরসভার জন্য একটি কেন্দ্রীয় কমিটি ও প্রচার কমিটি করতে হবে। প্রয়োজনে নির্বাচিত বিধায়ককে সামনে রেখে কমিটি তৈরি করতে হবে।

সর্বস্তরের কর্মীদের নিয়ে পুরসভা ভিত্তিক কমিটি করতে হবে। জেলা নেতাদের একেকজনের উপর পুরসভার একেকটি ওয়ার্ডের দায়িত্ব দিতে হবে। সুকান্তবাবু বলেন, বিধানসভা নির্বাচনের সময় তৃণমূল বাজারে মমতা বন্দ্যোপাধ্যায়কে বাংলার মেয়ে বলে প্রচার করেছিল। এখন গোয়ায় গিয়ে উনি বলছেন গোয়ার মেয়ে।

বাংলায় নির্বাচন এলে আবার কি উনি বাংলার মেয়ে সাজবেন। সাংবাদিকদের কাছে সুকান্তবাবু বলেন, আন্তর্জাতিক বাজারে পেট্রোপণ্যের দাম কমলে ভারতেও  কমানো হবে। কেন্দ্র সরকার পেট্রোপণ্যকে জিএসটির আওতায় আনতে চাইলেও পশ্চিমবঙ্গ সরকার আপত্তি জানিয়েছে। জিএসটি ভুক্ত হলে পেট্রোপণ্যের দাম লিটার প্রতি ত্রিশ টাকা কমে যেত।