“হাতে পায়ে ধরে শিল্পপতি আনছেন মুখ্যমন্ত্রী”: দিলীপ ঘোষ

বিনিয়োগের অঙ্কে এই বিশ্ব বাংলা বাণিজ্য সম্মেলন সফল হলেও, রাজ্য সরকার কে কটাক্ষ করতে ছাড়লেন না বিজেপির সর্বভারতীয় সহ-সভাপতি দিলীপ ঘোষ।

Written by SNS Kolkata | April 22, 2022 4:08 pm

দিলীপ ঘোষ (File Photo: IANS)

বেঙ্গল গ্লোবাল বিজনেস সামিট নিয়ে ফের রাজ্য সরকার কে তীব্র কটাক্ষ করলেন বিজেপির কেন্দ্রীয় সহ-সভাপতি দিলীপ ঘোষ। এই বাণিজ্য সম্মেলনে
অন্যতম ‘মুখ “আদানী গোষ্ঠীর কর্ণধার গৌতম আদানী। এই বাণিজ্য সম্মেলন থেকেই বাংলায় কয়েক হাজার কোটি টাকা বিনিয়োগের কথা ঘোষনাও করেছেন তিনি।

বিনিয়োগের অঙ্কে এই বিশ্ব বাংলা বাণিজ্য সম্মেলন সফল হলেও, রাজ্য সরকার কে কটাক্ষ করতে ছাড়লেন না বিজেপির সর্বভারতীয় সহ-সভাপতি দিলীপ ঘোষ শুক্রবার ইকো পার্কে প্রাতঃভ্রমণে এসে আদানি আম্বানি প্রসঙ্গ তুলে রাজ্য সরকারকে তীব্র কটাক্ষ করেন তিনি।

তার বক্তব্য, “মমতা বন্দোপাধ্যায় হাতে-পায়ে ধরে ছিলেন তাই শিল্পপতিরা এখানে এসেছে উনি যে আম্বানি আদানি আম্বানি করছেন, তা তিনি তো মোদীর লোক! তাকে ই তো দিদি মনিকে গৌতম জি গৌতম জি বলতে হচ্ছে। মোদীকে কে গালাগালি করছেন আর মোদীর টাকা, মোদীর প্রকল্প, মোদীর শিল্প পতি নিয়ে আপনি নাম কিনছে ন?”

এখানেই শেষ নয়, তার আরও বক্তব্য ” লোকে সম্মেলন দেখতে এসেছিল। এখানে প্রত্যেকদিন ধর্ষণ অপহরণ সিন্ডিকেট নিয়ে খবর হয়, সেখানে কে আর বিনিয়োগ করতে চাইবে? এসব দেখলে কেউ আর এখানে ইনভেস্ট করতে আসবে না।”