ব্রিগেড সমাবেশে থাকবেন তারকারা

রবিবার মুখ্যমন্ত্রী নরেন্দ্র মােদির ব্রিগেড সমাবেশের মধ্যমণি হতে পারেন ‘খিলাড়ি’ তারকা অক্ষয় কুমার। আর তাই নিয়ে এখন জল্পনা তুঙ্গে।

Written by SNS Kolkata | March 7, 2021 2:10 pm

নরেন্দ্র মোদির সঙ্গে কথোপকথনে অক্ষয় কুমার (File Photo: IANS)

রবিবার মুখ্যমন্ত্রী নরেন্দ্র মােদির ব্রিগেড সমাবেশের মধ্যমণি হতে পারেন ‘খিলাড়ি’ তারকা অক্ষয় কুমার। আর তাই নিয়ে এখন জল্পনা তুঙ্গে। এমনিতেই নির্বাচনের আগে মােদির এই ব্রিগেড সমাবেশ নিয়ে উৎসাহের অন্ত নেই গেরুয়া শিবিরে। 

তারপরে সেই সমাবেশে যাতে জনগণের অভাব না হয় তাই সমর্থকদের আনতে ট্রেন ভাড়া নিচ্ছে দল। ইতিমধ্যেই ব্যারিকেড দিয়ে ব্রিগেড গ্রাউন্ড সাজানাে হয়েছে। সূত্রের খবর সেখানেই উপস্থিত হতে পারেন অক্ষয় কুমার। 

তবে অক্ষয় কুমার সমাবেশে কোনও বক্তব্য রাখবেন কিনা সেই বিষয়ে অবশ্য কিছু জানা যায়নি। এর আগে অবশ্য বাংলার ‘মহাগুরু’ মিঠুন চক্রবর্তীর ব্রিগেডে উপস্থিত থাকা নিয়ে গুঞ্জন শুরু হয়েছিল। এমনকি এই জল্পনও জোরালাে হয়েছিল যে মিঠুন চক্রবর্তী বিজেপিতে যােগদান করবেন। কিন্তু অন্য একটি সূত্র মারফত খবর, মিঠুন কলকাতায় শুটিং করতে এসেছেন। বিজেপির আমন্ত্রণে কেবলমাত্র মঞ্চে অতিথি হিসাবে উপস্থিত থাকবেন। 

মিঠুনকে প্রার্থী করার জন্য মরিয়া বিজেপি। যাদবপুর এবং ভবানীপুর আসনে তাকে প্রার্থী করতে চায় বিজেপি। বাংলা তার মেয়েকে চায় এই স্লোগানের পাল্টা দিতে বিজেপির সেরা বাঙালি হতে পারত। সৌরভ, মিঠুন, প্রসেনজিৎ। নিদেন পক্ষে মিঠুন এলে মুখরখ্যা হবে বিজেপির। 

এমনকি শােনা গিয়েছে এইমঞ্চে উপস্থিত থাকতে পারেন প্রাক্তন ক্রিকেটার তথা দিল্লির সাংসদ গৌতম গম্ভীর, সানি দেওল। এদিকে পায়েল সরকার, যশ দাশগুপ্ত, হিরণের মতাে তারকারা সােশ্যাল মিডিয়ায় ভিডিও পােস্ট করে রব্বিার ব্রিগেড সমাবেশে যােগ দেওয়ার ডাক দিয়েছেন। তাদের তরফ থেকে এই বিষয়ে সােশ্যাল মিডিয়াতে প্রচার করা হচ্ছে। তবে সূত্রের খবর যদি সত্য মানলে রবিবারের ব্রিগেড তারকাখচিত হতে চলেছে।