ধর্মাতে বিজেপি কর্মীদের গাড়ি ভাঙচুর, আহত চার

রবিবার পূর্ব মেদিনীপুর জেলার হলদিয়াতে জনসভা করতে চলেছে প্রধানমন্ত্রী। নরেন্দ্র মােদি, সেই প্রধানমন্ত্রীর জনসভায় যােগ দিতে যাওয়ার পথে।

Written by SNS West Medinipur | February 8, 2021 2:48 pm

প্রতিনিধিত্বমূলক চিত্র (Photo: IANS)

রবিবার পূর্ব মেদিনীপুর জেলার হলদিয়াতে জনসভা করতে চলেছে প্রধানমন্ত্রী। নরেন্দ্র মােদি, সেই প্রধানমন্ত্রীর জনসভায় যােগ দিতে যাওয়ার পথে। মেদিনীপুর শহরের পাশেই ধমাতে বিজেপি কর্মীদের গাড়ি ভাঙচুরের ঘটনাকে কেন্দ্র করে ব্যাপক উত্তেজনার সৃষ্টি হয়েছে সমগ্র এলাকাজুড়ে।

এই ঘটনায় বেশ কয়েকটি গাড়ি ভাঙচুর করার অভিযােগ উঠেছে তৃণমূলের বিরুদ্ধে। বিজেপি কর্মীরা যখনি পশ্চিম মেদিনীপুর জেলার কেশপুর থেকে ধর্ম হয়ে হলদিয়ার পথে রওনা দিচ্ছিলেন ঠিক সেই সময় চলন্ত গাড়িতে ইট ছুড়ে গাড়ি ভাঙচুর করে বলে অভিযােগ বিজেপির। তৃণমূল অশ্রিত দুদৃতাঁদের ইটের গায়ে বেশ চারজন বিজেপি কর্মী আহত হয়েছে বলে বিজেপি সূত্রে জানা যায়।

ওই ঘটনায় ব্যাপক উত্তেজনা ছড়িয়ে পড়ে ধর্ম এলাকায়। ওই ঘটনার প্রতিবাদে শর্মা এলাকায় ৬০ নম্বর জাতীয় সড়ক অবরোধ করে বিজেপি কর্মীরা বিক্ষোভ দেখায়। কোতয়ালী থঢ়্যার পুলিশ গিয়ে পরিস্থিতি নিয়ণে আনে।

তবে বিজেপির আনা অভিযােগ অস্বীকার করেছে, তৃণমূল কংগ্রেস। তৃণমুলের জেলা সভাপতি অজিত মাইতি বলেন, প্রচারের আলোয় আসার জন্য বিজেপি তৃণমূলের বিরুদ্ধে মিথ্যা অভিযােগ করেছে।