শুভেন্দু নিয়ে বিজেপি-তৃণমূল কুকথার লড়াই

শুভেন্দু অধিকারী মন্ত্রীপদ ত্যাগ করার পর থেকেই তৃণমূল-বিজেপি লাগাতার পরম্পরকে কথার দ্বারা আক্রমণ করে চলেছেন।তৃণমূল বিজেপি লড়াইও কয়েক গুণ বেড়ে গেছে।

Written by SNS Kolkata | December 2, 2020 5:59 pm

শুভেন্দু অধিকারী এআইটিসি (@SuvenduAdhika20/Twitter)

শুভেন্দু অধিকারী মন্ত্রীপদ ত্যাগ করার পর থেকেই তৃণমূল-বিজেপি লাগাতার পরম্পরকে কথার দ্বারা আক্রমণ করে চলেছেন। শুধু তাই নয় তৃণমূল বিজেপি লড়াইও কয়েক গুণ বেড়ে গেছে। সৌগত রায় কে রাজ্য বিজেপির সভাপতি ‘মাষ ‘ বলে কটাক্ষ করার পর, সৌগত রায়ও দিলীপ ঘােষকে মাথামােটা অর্ধশিক্ষিত বলে আক্রমণ করেন।

মঙ্গলবার সকালে মেদিনীপুরের সাংসদ দিলীপ ঘােষ শাসক দলের নেতাদের বিঁধে বলেন, তৃণমুল অথর্বদের দলে পরিণত হয়েছে। যারা নেতা ছিল তারা হয় পালিয়ে গিয়েছেন, নয়তাে চুপ করে গিয়েছেন। যাদের কোথাও যাওয়ার জায়গা নেই , তারাই ওই দলে পড়ে রয়েছেন।

এদিন তিনি সরাসরি আক্রমণ করেছিলেন সৌগত রায়কেও। আর তার কথার পালটা হিসাবে দিলীপ ঘােষকে গবেট, মাথামােটা অর্ধশিক্ষিত, এইট পাস বললেন তৃণমূল সাংসদ।

তিনি বলেন, ওদের বুড়ো, বাচ্চা কেউ নেই। সব গবেট। এদিন শুভেন্দু অধিকারী সম্বন্ধে সৌগত রাতে প্রশ্ন করা হলে তিনি জানান, শুভেন্দু এখনও দলেই আছে। মধ্যস্থতার চেষ্টা এখন ব্যর্থ হয়নি। আলােচনা এখনও চলছে। যদি ব্যর্থ হই , সেক্ষেত্রে নেত্রীকে জানিয়ে চেষ্টা ছেড়ে দেব। দলে মালা আছেন , তারা যাতে থাকেন , আমরা সবাই চেষ্টা করছি।

আশা করি এই চেষ্টা সফল হবে। এদিন অবশ্য শুতে অধিকারী সম্বন্ধে চন্দ্রিমা ভট্টাচার্যের কাছে জানতে চাওয়া হলে, তিনি শুধুমাত্র জানিয়েছেন, শুভেন্দু এখনও খাতায় কলমে শাসক দলের সদস্য।