অর্জুন ঘনিষ্ঠের বাড়িতে পুলিশি অভিযান, হয়রানির অভিযোগ বিজেপি’র

নোয়াপাড়া থানার পুলিশকে সঙ্গে নিয়ে বারাকপুর পুলিশ কমিশনারেটের গােয়েন্দা বিভাগ হানা দেয় নােয়াপাড়ার বাসিন্দা বিজেপি নেতা বিজয় মুখার্জির বাড়িতে।

Written by SNS Barrackpore | October 13, 2020 3:44 pm

অর্জুন সিং (File Photo: IANS)

অর্জুন ঘনিষ্ঠের বাড়িতে পুলিশি অভিযান নিয়ে ফের একবার রাজনৈতিক উত্তাপ ছড়াল শিল্পাঞ্চলে। সােমবার দুপুরে হঠাৎই অর্জুন ঘনিষ্ঠ নেতা বিজয় মুখার্জির বাড়িতে তল্লাশি চালানাে হয়। আর এরপরে অহেতুক হয়রানির অভিযােগ তােলা হয়। যারপরে সরগরম হয়ে ওঠে শিল্পাঞ্চলের রাজনীতি।

প্রসঙ্গত, বেলায় হঠাৎ নোয়াপাড়া থানার পুলিশকে সঙ্গে নিয়ে বারাকপুর পুলিশ কমিশনারেটের গােয়েন্দা বিভাগ হানা দেয় নােয়াপাড়ার বাসিন্দা বিজেপি নেতা বিজয় মুখার্জির বাড়িতে। আচমকা পুলিশের এই হানায় আতঙ্কিত হয়ে পড়েন বিজয়বাবুর পরিবার।

পুলিশি সুত্রে খবর, নােয়াপাড়া থানার ইছাপুর প্রভাস পল্লির বাসিন্দা বিজয় মুখার্জির বাড়িতে ভাটপাড়া থানায় দায়ের হওয়া একটি মামলার প্রেক্ষিতে তল্লাশি চালানাে হয়।

বিজেপি নেতার পরিবার সূত্রে খবর, এদিন দুপুর একটা নাগাদ বাড়িতে হানা দেয় পুলিশ। সে সময় ওই বিজেপি নেতা সহ বাড়িতে উপস্থিত ছিলেন তার স্ত্রী ও পুত্র। বিজয়বাবুর স্ত্রী সীমা মুখার্জি জানান, এদিন হঠাৎ ডিডি থেকে এসেছি বিজয়বাবুর সঙ্গে কথা বলতে চাই বলে বেশ কয়েকজন হুড়মুড় করে ঘরের ভিতরে এসে পড়ে। এরপর ঢুকে দীর্ঘক্ষণ তল্লাশি চালায়। যদিও পুলিশ ঘর থেকে কিছুই পায়নি বলে লিখিতভাবে জানিয়ে গেছে।

এ প্রসঙ্গে সাংসদ অর্জুন সিং বলেন, বিধানসভা নির্বাচন যতই এগিয়ে আসবে, দলীয় কর্মকর্তাদের ওপর চাপ সৃষ্টি করা হবে। ভয় দেখিয়ে ঘরে ঢুকিয়ে দেওয়ার চেষ্টা করবে। বিজেপি নেতা-কর্মীদের মিথ্যে মামলায় ফাঁসানো হবে। তবুও মানুষ, বিজেপির সঙ্গে আছে  ২০২১ সালে অত্যাচারী শাসককে মানুষ বাংলা থেকে বিদায় জানাবে।

বিজেপি নেতা বিজয় মুখার্জির অভিযােগ, কোনও রকম সার্চ ওয়ারেন্ট ছাড়াই পুলিশ ঘরে ঢুকে তল্লাশি চালায়। তল্লাশির কারণও জানতে পারলাম না। দুটি ঘর ও শৌচালয়ে পুলিশ তল্লাশি চালিয়েছে। বিজয়বাবুর আরও অভিযােগ, সাংসদ অর্জুন সিংয়ের অত্যন্ত ঘনিষ্ঠ হওয়া ও সদ্য গঠিত বিজেপির বারাকপুর সাংগঠনিক জেলার সম্পাদকের পদ পাওয়ায় তাকে হয়রানি করা হচ্ছে। বিজেপি করার অপরাধে এভাবে তাকে হেনস্থা করা হল।