নোয়াপাড়ায় কুপিয়ে খুনের ঘটনায় আটক বিজেপি নেতা

প্রথমে গুলি ও পরে কুপিয়ে খুন করা হল নোয়াপাড়ার প্রাক্তন টাউন সভাপতিকে শনিবারের রাতের এই ঘটনাকে কেন্দ্র করে রাজনৈতিক চাপানউতোর শুরু হয়েছে।

Written by SNS Kolkata | January 31, 2022 5:05 pm

dead body.(photo:https://pixabay.com)

প্রথমে গুলি ও পরে কুপিয়ে খুন করা হল নোয়াপাড়ার প্রাক্তন টাউন সভাপতিকে শনিবারের রাতের এই ঘটনাকে কেন্দ্র করে রাজনৈতিক চাপানউতোর শুরু হয়েছে।

সূত্রের খবর, তৃণমূল নেতাকে খুনের ঘটনায় ইতিমধ্যে এক রিজেপি নেতাকে আটক করেছে পুলিশ। তৃণমূলের অভিযোগ, বিজেপি সাংসদ অর্জুন সিংয়ের নির্দেশেই শিল্পতালুকে অশান্তি ছড়াচ্ছে।

অভিযোগ অস্বীকার করেছে বিজেপি নেতৃত্ব। মৃত তৃণমূল নেতার নাম (গোপাল মজুমদার ৬২) তিনি উত্তর বারাকপুর পুরসভার তিন নম্বর ওয়ার্ড কো-অর্ডিনেটর শিল্পা মজুমদারের স্বামী। আবার নোয়াপাড়ার প্রাক্তন টাউন সভাপতিও।

সূত্রের খবর, কিছুদিন আগে তার সঙ্গে স্থানীয় বিজেপি নেতা বিজয় মুখোপাধ্যায়ের অশান্তি হয়। সেই সময় তৃণমূল নেতাকে খুনের হুমকিও দেওয়া হয়।

শনিবার রাতে ঘটনাটি ঘটে নোয়াপাড়া থানার ইছাপুর বাবুজি কলোনি এলাকায়। দলীয় কার্যালয় থেকে ফিরছিলেন গোপালবাবু।

প্রথমে দু রাউন্ড গুলি চালানো হয় বলে অভিযোগ। বরাতজোরে গুলি লক্ষ্যভ্রষ্ট হয়। মৃত্যু নিশ্চিত করতে ধারালো অস্ত্র দিয়ে গোপালবাবুর উপর চড়াও হয় দুষ্কৃতীরা।

মাথায়, ঘাড়ে গভীর আঘাতের চিহ্ন মিলেছে। এমনকি হাতেও আঘাত করা হয়েছিল বলে পরিবারের দাবি। শাসক দলের অভিযোগ বিজেপি আশ্রিত দুষ্কৃতীরা এই ঘটনাটি ঘটিয়েছে।

এই প্রসঙ্গে দমদম বারাকপুর সাংগঠনিক জেলা তৃণমূল সভাপতি তথা বিধায়ক পার্থ ভৌমিক বলেন, অর্জুন সিং খুনের রাজনীতি করছে। যদিও অভিযোগ অস্বীকার করেছে বিজেপি।

ঘটনার তদন্ত শুরু করে পুলিশ সূত্রের খবর এই ঘটনায় রাতেই বিজেপি নেতা বিজয় মুখোপাধ্যায়কে আটক পুলিশ। রাতভর জেরা করা হয় তাকে রবিবার সকালে ওই নেতাকে গ্রেফতার করে পুলিশ।