শ্যামপুরে বিক্ষোভের মুখে বিজেপি প্রার্থী তনুশ্রী

নির্বাচনের দিন বুথের পরিস্থিতি খতিয়ে দেখতে গিয়ে বিক্ষোভের মুখে পড়লেন বিজেপি প্রার্থী তনুশ্রী চক্রবর্তী।ঘটনা ঘটেছে পাছরি গ্রামপঞ্চায়েতের জোকা কুমারগড়ে।

Written by SNS Kolkata | April 7, 2021 6:22 pm

বিজেপি প্রার্থী তনুশ্রী চক্রবর্তী (Photo:Facebook@tonushreechakrabortyofficial)

নির্বাচনের দিন বুথের পরিস্থিতি খতিয়ে দেখতে গিয়ে বিক্ষোভের মুখে পড়তে হল। বিজেপি প্রার্থী তনুশ্রী চক্রবর্তীকে। ঘটনাটি ঘটেছে শ্যামপুরের পাছরি গ্রামপঞ্চায়েতের জোকা কুমারগড় এলাকাতে। মঙ্গলবার সকাল সাড়ে আটটা থেকেই তনুশ্রী হাওড়া শ্যামপুরের। বিভিন্ন কেন্দ্রে ঘুরছিলেন।

এই সময়ই অভিনেত্রী তথা বিজেপি প্রার্থী তনুশ্রীর কাছে খবর আসে, পাছরি গ্রাম পঞ্চায়েতের কুমারগড় এলাকায় ভােটারদের ভয় দেখানাে হচ্ছে। বুথে গিয়ে ভােটারদের ভােট দিতে বারণ করা হচ্ছে। এমনকি ভােটাররা ভয়ে বাড়ি থেকে বের হতে পারছেন না।

তাই শুনে বেলা ১১ টা নাগাদ তনুশ্রী সেখানে যান। অভিযােগ সেখানে যাওয়ার পর তনুশ্রীকে তৃণমূল সমর্থকরা ঘিরে ধরেন । তাদের তরফ থেকে দাবি করা হয় , কোনও ভােটারকে ভয় দেখানাে হচ্ছে না বলে। এমনকি তারা এই তারকা প্রার্থীর বিরুদ্ধে ক্ষোভ প্রকাশ করেন।

তবে পরিস্থিতি উত্তপ্ত হওয়ার আগেই তনুশ্রীকে পুলিশ সেখান থেকে বের করে নিয়ে যান বলে জানা গিয়েছে। সূত্রের খবর, এই ঘটনাতে প্রচণ্ড ক্ষুব্ধ হয়েছেন বিজেপি প্রার্থী তনুশ্রী। জানা গিয়েছে, এই বিষয়টিকে নিয়ে তিনি নির্বাচন কমিশনে যাবেন।

অন্যদিকে এদিনই শ্যামপুরের আরেকটি কেন্দ্রে শাশুড়ির হয়ে বৌমার ভােট দেওয়া নিয়ে বেনিয়মের অভিযােগ ওঠে। এই বিষয়টি নিয়ে তনুশ্রীর সঙ্গে ভােটের এজেন্টদের তর্কাতর্কি পর্যন্ত হয়। এখানে এজেন্টদের দাবি ছিল, শাশুড়ি চোখে দেখতে পান না বলে বৌমা তার হয়ে ভােট দিয়েছেন।

আর তনুশ্রী দাবি, চোখে সমস্যা থাকলেও শাশুড়ি দেখতে পান। তনুশ্রী ঘটনাটিকে আপেক্ষজনক বলে দুঃখপ্রকাশ করেছেন। নির্বাচন হওয়ার কিছুদিন আগেই বিজেপিতে যােগদান করেন তনুশ্রী চক্রবর্তী। তাকে হাওড়ার শ্যামপুর কেন্দ্র থেকে বিজেপি প্রার্থী করেন।

এই কেন্দ্রে তৃণমূলের প্রার্থী কালীপদ মন্ডল। আর কংগ্রেসের হয়ে লড়ছেন অমিতাভ চত্রবর্তী। গত বিধানসভাতে এখানে কালীপদ মন্ডলই জিতে ছিলেন। তবু তনুশ্রী এই কেন্দ্র প্রচারে খামতি রাখেননি।