গােপীবল্লভপুরে সিপিএমের দুই প্রার্থীকে নিয়ে প্রচার শুরু করলেন বিমান বসু

সিপিএমের পলিটব্যুরর সদস্য বর্ষিয়ান সিপিএম নেতা বিমান বসু প্রার্থীদের হয়ে টানা প্রচার কর্মসুচি করলেন।এদিন পায়ে হেঁটে মিছিল করলেন কর্মীদের নিয়ে সভা।

Written by SNS Jhargram | March 17, 2021 9:09 pm

বিমান বসু (Photo: IANS)

সােমবার সিপিএমের পলিটব্যুরর সদস্য বর্ষিয়ান সিপিএম নেতা বিমান বসু প্রার্থীদের হয়ে টানা প্রচার কর্মসুচি করলেন। এদিন পায়ে হেঁটে মিছিল করলেন কর্মীদের নিয়ে সভা। এদিন প্রথমে ঝাড়গ্রামের এবং গােপীবল্লভপুরের সিপিএম দুই প্রার্থীদের নিয়ে ঝাড়গ্রাম। ব্লকের মানিকপড়া অঞ্চলে প্রায় চার কিমি পদ যাত্রা করলেন দলীয় ব্যানরা নিয়ে।

সাম্প্ৰয়াদায়িক শক্তির বিরুদ্ধে, পেট্রল, ডিজেল, নিত্য প্রয়জনীয় দ্রব্যে মূল্যে বৃদ্ধির প্রতিবাদে বেকার যুবকদের কর্মস্থান, কৃষি পন্যের সঠিক দাম সহ একাধিক ইস্যুতে বিমান বাবু তরুন সমাজের প্রতিনিধি ঝাড়গ্রামের সিপিএম প্রার্থী মধুজা সেনরায় এবং ঝাড়গ্রাম জেলার লড়াকু সিপিএম নেতা গােপীবল্লভপুরের প্রার্থী প্রশান্ত দাসদের নিয়ে মানিকপাড়াতে মিছিলে হাঁটেন।

গদিমােড় থেকে স্টেশন পর্যন্ত প্রায় চার কিমি পথ মিছিল হয়। মিছিল শেষে মানিকপাড়াতে দলীয় কার্যালয়ে দলীয় কর্মীদের নিয়ে একটি সভা করেন। উল্লেখ্য রবিবার রাতে ঝাড়গ্রাম শহরে প্রার্থীদের নিয়ে একটি কর্মী সভা করেছিলেন বিমান বসু। সেখানে সাংবাদিক সম্মেলনে তিনি জানিয়েছিলন জেলায় কোন বড় সভ হবে না।

এদিন সােমবার ঝাড়গ্রাম জেলার বেশ কয়েকটি জায়গায় বিভিন্ন আসনের প্রার্থীদের নিয়ে তিনি মিছিল এবং কর্মী সভা করেন। উল্লেখ্য গােপীবল্লভপুর আসনের সিপিএম প্রার্থী প্রশান্ত দাস এবং ঝাড়গ্রামের মধুজা ইতিমধ্য বিভিন্ন কর্মসুচি নিয়ে প্রচার শুরু করেছেন।

তবে বর্ষিয়ান সিপিএম নেতা বিমান বসুর প্রার্থীদের নিয়ে প্রচার ঘিরে দলের কর্মী, সদস্যদের মধ্যে একটা আলাদা উৎসাহ ছিল। বিভিন্ন এলাকায় এদিন মিছিল ঘিরেও ছিল বেশ উদ্দিপনা। এদিন মানিকপাড়া ছাড়াও বিমান বাবু পড়িহাটিতে পদযাত্রা করেন বলে জানা গিয়েছে দলীয় সূত্রে।