হাওড়ার বেলিলিয়াস এক প্রোমােটারকে গুলি করে হত্যা করে কয়েক জন দুষ্কৃতী

শনিবার রাত দশটা নাগাদ এই প্রােমােটার একটা ফোন পেয়ে বাড়ি থেকে বেরিয়ে যান। এরপরই তাকে গুলি করে হত্যা করে কয়েক জন দুষ্কৃতী।

Written by SNS Howrah | October 5, 2020 6:49 pm

প্রতিকি ছবি (Photo: IANS & iStock)

হাওড়ার বেলিলিয়াস রােড়ে বাড়ি থেকে ডেকে নিয়ে গিয়ে এক প্রোমােটারকে গুলি করে খুন করায় ব্যাপক চাঞ্চল্য ছড়িয়েছে। জানা গিয়েছে, শনিবার রাত দশটা নাগাদ এই প্রােমােটার একটা ফোন পেয়ে বাড়ি থেকে বেরিয়ে যান। এরপরই তাকে গুলি করে হত্যা করে কয়েক জন দুষ্কৃতী।

মৃত প্রােমােটারের নাম অমিত হাইত ওরফে বুবুন। তাঁর বাড়ি হাওড়ার কদমতলা এলাকায়। ৩৮ বছরের অমিত দীর্ঘদিন ধরে প্রােমােটারির কাজে যুক্ত। ঘটনাস্থলের একটি সিসিটিভি ফুটেজে ধরা পরেছে অমিতকে গুলি করে বাইক নিয়ে চম্পট দিচ্ছে দুষ্কৃতীরা। এর পর স্থানীয় লােকজন গুলির আওয়াজে ছুটে এসে অমিতকে লুটিয়ে পড়ে থাকতে দেখে, ব্যাটারা থানায় খবর দেয়। ঘটনাস্থলে পৌঁছায় পুলিশ।

স্থানীয় বাসিন্দা ও অমিতের পরিবারের সঙ্গে কথা বলেছে পুলিশ। পুলিশের প্রাথমিক অনুমান ব্যবসায়ীক শত্রুতার জেরে অমিতকে গুলি করে খুন করা হয়েছে।

অমিতের পরিবারের অভিযােগ, শনিবার রাত ১০ টা নাগাদ একটি ফোন পেয়ে তাড়াতাড়ি বাড়ি থেকে বেরিয়ে যান অমিত। কে ফোন করেছিলেন সেটা বাড়িতে জানাননি তিনি। তার কিছুক্ষণ পরেই তারা জানতে পারেন অমিতকে গুলি করা হয়েছে। ঘটনাস্থলেই মৃত্যু হয়েছে  অমিতের। পুলিশ তদন্ত শুরু করেছে। ঠিক কি কারণে অমিতকে গুলি করে হত্যা করা হয়েছে, তা খতিয়ে দেখছে তদন্তকারী আধিকারিকরা।