পর্ন কাণ্ডে গ্রেফতার শুটিং কো-অর্ডিনেটর

নিউটাউনের পর্ন ছবি কাণ্ডে শুটিং কো-অর্ডিনেটর শৌভিক মুখােপাধ্যায়কে গ্রেপ্তার করল পুলিশ। বেলেঘাটা থেকে নিউটাউন থানার পুলিশ গ্রেপ্তার করেছে তাকে।

Written by SNS Kolkata | August 5, 2021 2:43 pm

প্রতীকী ছবি (File Photo: iStock)

নিউটাউনের পর্ন ছবি কাণ্ডে শুটিং কো-অর্ডিনেটর শৌভিক মুখােপাধ্যায়কে গ্রেপ্তার করল পুলিশ। বেলেঘাটা থেকে নিউটাউন থানার পুলিশ গ্রেপ্তার করেছে তাকে। এই নিয়ে পর্নকাণ্ডে মােট ৫ জনকে গ্রেপ্তার করা হল।

পুলিশ সূত্রে জানা গিয়েছে, মডেলিংয়ে আগ্রহী এমন মহিলাদের সঙ্গে প্রথমে যােগাযােগ করত শৌভিক। তারপর ধীরে ধীরে তাঁদের সঙ্গে সখ্যতা তৈরি করত, পরে পর্ন ছবিতে কাজে লাগানাে হত ওই মডেলদের। এভাবেই দীর্ঘদিন ধরে মডেল জোগাড়ের কাজ করে আসছিল শৌভিক।

উল্লেখ্য, এর আগে মঙ্গলবার পুলিশের জালে ধরা পড়ে পর্ন ছবির ‘হিরাে’। হাওড়ার দাশনগর থেকে স্নেহাশিস বল নামে অভিনেতাকে গ্রেপ্তার করে নিউটাউন থানার পুলিশ। জানা গিয়েছে, একাধিক পর্ন ছবিতে অশ্লীল ভিডিও শুটে অভিনয় করত সে।

পরিচালক নন্দিতা এবং মৈনাকদের সঙ্গে বছরখানেক ধরে কাজ করেছে। টেলিভিশন চ্যানেলে পুলিশি তদন্তমূলক ধারাবাহিকে অভিনয় করত স্নেহাশিস। অভিনয় সূত্রেই তার সঙ্গে অশ্লীল ভিডিওর দুই পরিচালকের সঙ্গে যােগাযােগ হয়। নগ্ন ভিডিও শুটের জন্য দেহের গঠন দেখে তরুণীদের বাছাই করা হত বলেই জানা গিয়েছে।

শাড়ি, চুড়িদার পরিয়ে মহিলাদের আত্মবিশ্বাস বাড়লে নায়ক শুটিং ফ্লোরে ঢুকত। এক মহিলার অভিযােগ, রােম্যান্টিক দৃশ্যের নামে ডেকে হােটেলের ঘরে নগ্ন ভিডিও শুট করা হত।

সেই ভিডিওতেই নায়কের ভূমিকায় থাকত স্নেহাশিস। মহিলার অভিযােগের ভিত্তিতেই স্নেহাশিসের খোঁজে তল্লাশি শুরু হয়। শেষমেশ তাকে হাওড়ার দাশনগর থেকে গ্রেপ্তার করে পুলিশ।