জোড়াবাগানে নাবালিকা ধর্ষণে আরও এক গ্রেফতার 

জোড়াবাগানে নাবালিকাকে যৌন নির্যাতন করে খুনের ঘটনায় গ্রেফতার আরও এক ব্যক্তি। পুলিশি সুক্রের খবর, ধৃতের নাম রণবীর তাঁতি ওরফে রঘুবীর।

Written by SNS Kolkata | February 9, 2021 1:27 pm

প্রতিকি ছবি (File Photo: iStock)

জোড়াবাগানে নাবালিকা’কে যৌন নির্যাতন করে খুনের ঘটনায় গ্রেফতার আরও এক ব্যক্তি। পুলিশি সুক্রের খবর, ধৃতের নাম রণবীর তাঁতি ওরফে রঘুবীর। স্থানীয় সূত্রের খবর, যে আবাসনে ওই নাবালিকার দেহ উদ্ধার হয়েছিল তার নীচের তলায় অফিসে পাথরে নাম খােদাই করার কাজ করত সে। 

রঘুবীর বিহারের বাসিন্দা। রঘুবীরের বিরুদ্ধে অভিযােগ, ঘটনার দিন সেও কেয়ারটেকার রাম কুমারের সঙ্গে মদ খেয়েছিল। তারপর দুজনে মিলে ওই নাবালিকাকে ওপরে পাশবিক অত্যাচার করেছিল। 

রবিবার রাতে রঘুবীরকে আটক করে জিজ্ঞাসাবাদ শুরু করে পুলিশ। কিন্তু তার কথায় কোনও সন্তোষজনক উত্তর পায়নি পুলিশ। অবশেষে সােমবার টানা জিজ্ঞাসাবাদের পরে তদন্তকারীরা গ্রেফতার করে রঘুবীরকে। 

অন্যদিকে পুলিশি জেরায় ওই আবাসনের কেয়ারটেকার রাম কুমার জানায়, ঘটনার দিন অত্যাধিক মদ্যপান করেছিল সে। মদের নেশাতেই ওই নাবালিকার উপরে যৌন নির্যাতন চালায় সে। এরপর রাম কুমার অচৈতন্য হয়ে পড়েছিল। জ্ঞান ফিরতেই রাম কুমার ভয় পায় ওই নাবালিকা ঘটনার কথা সবাইকে জানিয়ে দিতে পারে। 

পুলিশের সন্দেহ, এই ভয়ে রাম কুমার এরপর ঘর থেকে ধারালাে ছুরি নিয়ে এসে ওই নাবালিকাকে খুন করে। আর এই কাজে তাকে সঙ্গ দিয়েছিল রঘুবীর। 

সূত্রের খবর, চাইল্ড পর্নোগ্রাফি দেখার নেশা ছিল রাম কুমারের। তার কাছ থেকে উদ্ধার হওয়া মােবাইলে প্রচুর চাইল্ড পর্নোগ্রাফি ও ব্লু ফিলম পাওয়া গিয়েছে। পুলিশি সূত্রের খবর, এর আগেও পাড়ার যে সকল নাবালিকারা ওই বাড়ির সামনে রাতে খেলতে যেত তাদের ডেকে তাদের সঙ্গে কথা বলার চেষ্টা করত রাম কুমার। এই ব্যাপারটি আগেও বাড়ির লােকদের বলেছিল কয়েকজন নাবালিকা। 

প্রসঙ্গত, আগের সপ্তাহেই এক নাবালিকাকে যৌন নিগ্রহ করে তার গলা কেটে খুনের ঘটনায় উত্তপ্ত হয়ে ওঠে জোড়াবাগান এলাকা। বৈষ্ণব শেঠ স্ট্রিটের একটি বাড়ি থেকে ৯ বছরের এক বালিকার দেহ উদ্ধার হয়। এরপর প্রথম অভিযুক্ত হিসেবে গ্রেফতার হয় রাম কুমার। সে ওই বাড়িতে ১৫ বছর ধরে কেয়ারটেকারের কাজ করত। রাম কুমারের পরিবার ওই বাড়িতে একতলার একটি ঘরে সে একাই থাকত। পুলিশ জানতে পেরেছে, কয়েকদিন আগেও রাম কুমারের স্ত্রী ও কন্যা জোড়াবাগানে ওই বাড়িতে থেকে গিয়েছে।