নদিয়ার কল্যাণী শিল্পাঞ্চলে ইন্ডাস্ট্রিয়াল পার্ক গড়ে তোলা হবে : শিল্পমন্ত্রী

কল্যাণী শিল্পাঞ্চলে রাজ্য সরকারের উদ্বৃত্ত জমি ব্যবহার করে ইন্ডাস্ট্রিয়াল পার্ক গড়ে তোলা হবে। সরকার সেই কাজ শুরু করেছে বলে জানান পার্থ চট্টোপাধ্যায়।

Written by অঙ্কিতা আচার্য Kalyani | December 1, 2021 8:06 pm

পার্থ চট্টোপাধ্যায় (Photo: IANS)

নদিয়ার কল্যাণী শিল্পাঞ্চলে রাজ্য সরকারের উদ্বৃত্ত জমি ব্যবহার করে ইন্ডাস্ট্রিয়াল পার্ক গড়ে তোলা হবে। সরকার ইতিমধ্যেই সেই কাজ শুরু করেছে বলে শিল্প ও বাণিজ্য মন্ত্রী পার্থ চট্টোপাধ্যায় জানিয়েছেন। কল্যাণীতে মঙ্গলবার দুটি জীবনদায়ী অ্যাম্বুলেন্স পরিষেবা উদ্বোধন করেন শিল্পমন্ত্রী পার্থ চট্টোপাধ্যায়।

পরে সাংবাদিকদের তিনি জানান, কল্যাণী স্পিনিং মিলের উদ্বৃত্ত জমি ছাড়াও অন্যান্য শিল্প সংস্থার দ্বৃত্ত জমি কাজে লাগানোর প্রক্রিয়া শুরু হয়েছে। কর্মসংস্থানের লক্ষ্যে কল্যাণী শিল্পাঞ্চলকে পুনরুজ্জীবিত করাই তাদের লক্ষ্য বলে পার্থ বাবু জানান।

কলকাতা পৌরসভা নির্বাচনে তৃণমূল কংগ্রেস নবীন ও প্রবীণদের নিয়ে তালিকা প্রকাশ করেছে বলে পার্থ চট্টোপাধ্যায় জানান। কল্যাণী শহর তৃণমূল কংগ্রেসের সভাপতি অরূপ মুখোপাধ্যায় বলেন, প্রায় দেড় বছর কল্যাণী মানুষদের পরিষেবা দিচ্ছে আপনজন।

আপনজনের সেবকরা দিনরাত এক করে কাজ করছেন। কল্যাণীবাসীদের আরো পরিষেবা দিতে এই দুটি জীবনদায়ী অ্যাম্বুলেন্স উদ্বোধন করলেন পার্থ চট্টোপাধ্যায়।

এদিনের অনুষ্ঠানে উপস্থিত ছিলেন কল্যাণী শহর তৃণমূল যুব কংগ্রেসের সভাপতি দেবাশীষ হালদার, নদিয়া জেলা পরিষদের সভাধিপতি রিক্তা কুন্ডু, রানাঘাট সাংগঠনিক জেলার সভানেত্রী রত্না ঘোষ কর সহ আরো অনেকে।