ব্যাঙ্কে যাওয়ার নাম করে নদিয়ায় নিখোঁজ ৩ কিশোরী

নিখোঁজ অভিভাবকদের তরফ জানানো হয়, দুষ্কৃতীদের হাতে পড়ে গেলেও মেয়েরা যাতে সুস্থ শরীরে, বাড়ি ফিরে আসতে পারে সেটুকুই কামনা করছেন।

Written by SNS Kolkata | January 10, 2022 6:53 pm

প্রতিনিধিত্বমূলক চিত্র (Photo: iStock)

ব্যাঙ্কে যাওয়ার বেরিয়েছিল তিন নাম করে কিশোরী। তারপর আর তারা ফেরেনি। নদিয়ার চাকদহ থানার দুধকুমার এলাকাতে সেই ঘটনা ঘটে, গত ৪ তারিখ থেকে এখনও অবধি তাদের কোনও হদিশ মেলেনি।

জানা গিয়েছে ওই তিন নাবালিকা বিষ্ণুপুর গার্লস হাইস্কুলের নবম, দশম এবং দ্বাদশ শ্রেণির ছাত্রী। সম্পর্কে খুড়তুতো, জ্যাঠতুতো বোন। কোথায় গেল তিন মেয়ে? ভেবেই পাচ্ছে না পরিবার। মেয়েরা বাড়িতে না ফেরায় গত ৫ তারিখ চাকদহ থানায় নিখোঁজ ডায়েরি করেছিল বিভিন্ন পরিবার।

তারপরও জায়গায় খোঁজখবর করেন সকলে। কিন্তু সন্ধান পাওয়া যায়নি ওই তিন কিশোরীর। জানা গিয়েছে, চাকদহ থানা এলাকার বিষ্ণুপুরের একটি ব্যাঙ্কে কেওয়াইসি জমা দেওয়ার নাম করে বাড়ি থেকে বের হয়েছিল কিশোরীরা।

দীর্ঘক্ষণ না ফেরায় তাদের মোবাইল ফোনে ফোন করা হলে ফোনগুলোও সুইচড অফ বলে। এতেই প্রবল দুশ্চিন্তায় পড়ে পরিবারের সদস্যরা। কিশোরীদের খোঁজে চালাচ্ছে পুলিশ।

ঘটনার তদন্ত শুরু হয়েছে। নিখোঁজ অভিভাবকদের তরফ জানানো হয়, দুষ্কৃতীদের হাতে পড়ে গেলেও মেয়েরা যাতে সুস্থ শরীরে, বাড়ি ফিরে আসতে পারে সেটুকুই কামনা করছেন।