উৎসব আবহে ভোট, বিরোধীদের চক্রান্ত ব্যর্থ হয়েছে: পার্থ চট্টোপাধ্যায়

ভোটগ্রহণের শেষ পর্যায়ে সাংবাদিকদের পার্থ চট্টোপাধ্যায় বলেন,পুরভোট গণতান্ত্রিক পদ্ধতিতে উৎসবের মেজাজেই হয়েছে।বিরোধীরা যা চক্রান্ত করেছিল,তা ব্যর্থ হয়েছে।

Written by SNS Kolkata | December 20, 2021 2:57 pm

কলকাতা পুরভোটে নাটক করার জন্যই আগে থেকে পরিকল্পনা করেছিল বিরোধীরা। রবিবার ভোটগ্রহণের শেষ পর্যায়ে সাংবাদিক বৈঠক করে এ কথাই বললেন তৃণমূল মহাসচিব পার্থ চট্টোপাধ্যায়। তিনি বলেন, পুরভোেট গণতান্ত্রিক পদ্ধতিতে উৎসবের মেজাজেই হয়েছে। বিরোধীরা যা চক্রান্ত করেছিল, তা ব্যর্থ হয়েছে।

বিরোধীদের আক্রমণ করে পার্থ বলেন, “তৃণমূলকে কালিমালিপ্ত করার সব রকম পরিকল্পনা করেছিল বিরোধীরা। কিন্তু কলকাতা পুলিশ অত্যন্ত দক্ষতার সঙ্গে ওই চক্রান্ত রুখে দিয়ে শান্তিপূর্ণভাবে ভোট দেওয়ার পরিবেশ তৈরি করে দিয়েছে।”

রাজ্য নির্বাচন কমিশনও অত্যন্ত দক্ষতার সঙ্গে কাজ করেছে বলে দাবি করলেন তৃণমূল মহাসচিব। ভোটগ্রহণ চলাকালীন সল্টলেকে ও এমএলএ হস্টেলে বিজেপি বিধায়কদের আটকে রাখার অভিযোগ প্রসঙ্গে বলেন, “সল্টলেকে সমবেত ভাবে ১৫ জন বিজেপি বিধায়ক কী পরিকল্পনা নিয়ে এসেছেন? অশান্তি ছড়ানোই ওঁদের উদ্দেশ্য ছিল। আর প্রশাসনকে বলব, তারা কী ভাবে এটা হতে দিল?”

রাজ্যপালের কাছে বিজেপি-র প্রতিনিধি দলের যাওয়া নিয়ে তিনি বলেন, “বিজেপি তো সব সময়ই রাজ্যপালের কাছে যায়। হাই কোর্টে যায় । নির্বাচন কমিশনের কাছে যায় । শুধু যায় না জনতার দরবারে। বিরোধীদের সব কুৎসার জবাব দিয়েছেন নাগরিকেরা।”