নাড্ডার আশ্বাসের পর আবেদন অম্বিকার

হোয়াটসঅ্যাপ গ্রুপ ছাড়ার সিদ্ধান্ত ভুল। পুনরায় গ্রুপে ফিরতে চান।বিজেপি-র রাজ্য সভাপতি সুকান্ত মজুমদারকে কাছে ভুল স্বীকার কল্যাণী বিধায়ক অম্বিকা রায়ের।

Written by SNS Kolkata | December 27, 2021 10:43 pm

হোয়াটসঅ্যাপ গ্রুপ ছাড়ার সিদ্ধান্ত ভুল ছিল। পুনরায় গ্রুপে ফিরতে চান। বিজেপি-র রাজ্য সভাপতি সুকান্ত মজুমদারকে কাছে ভুল স্বীকার করে নিলেন কল্যাণী বিধায়ক অম্বিকা রায়।

তিনি রাজ্য সভাপতিকে তিনি জানান, আবেগের বশে ওই সিদ্ধান্ত নিয়েছিলেন। ভুল বুঝতে পেরেছেন। তাই আবার জেলার হোয়াটসঅ্যাপ গ্রুপে ফিরতে চান। তবে অন্য চার বিদ্রোহী বিধায়ক নিজেদের আগের অবস্থানেই রয়েছেন।

বিজেপি-র রাজ্য কমিটিতে মতুয়া সম্প্রদায়ের কোনও মুখ নেই। এই অভিযোগ তুলে বিদ্রোহ ঘোষণা করেন বিজেপি-র পাঁচ মতুয়া বিধায়ক।

জেলা নেতৃত্বের সঙ্গে যোগাযোগ না রাখার অভিপ্রায়ে তাঁরা গ্রুপ ছেড়ে বেরিয়ে যান। তার পরই ওই বিষয়টি নিয়ে আলোড়ন তৈরি হলে অস্বস্তি শুরু হয় বিজেপি শিবিরের।

তাঁরা দলত্যাগ করতে পারেন বলেও রটে যায়। রাজ্য বিজেপি-র ওই কমিটি নিয়ে উষ্মা প্রকাশ করেন বনগাঁর সাংসদ তথা কেন্দ্রীয় মন্ত্রী শান্তনু ঠাকুরও।

তবে সেখানেই থেমে না থেকে জল গড়ায় বিজেপি-র কেন্দ্রীয় নেতৃত্ব পর্যন্ত। বিজেপি সূত্রে খবর, ওই ক্ষোভ প্রশমণে কমিটিতে রদবদল করতে পারেন নাড্ডা।