রাসবিহারীতে বিজেপি এজেন্টের বিরুদ্ধে শ্লীলতাহানির অভিযােগ

সােমবার রাজ্যে সপ্তম দফা ভােট।এ দফাতে কলকাতার চারটি কেন্দ্রে ভােট হয়েছে।রাসবিহারী বিধানসভা কেন্দ্রের এক বিজেপি এজেন্টের বিরুদ্ধে শ্লীলতাহানির অভিযােগ ওঠে।

Written by SNS Kolkata | April 27, 2021 6:01 pm

প্রতীকী ছবি (File Photo: iStock)

সােমবার রাজ্যে সপ্তম দফা ভােট ছিল। এই দফাতে কলকাতার চারটি কেন্দ্রে ভােট হয়েছে। আর এদিন রাসবিহারী বিধানসভা কেন্দ্রের এক বিজেপি এজেন্টের বিরুদ্ধে শ্লীলতাহানির অভিযােগ ওঠে। তার ফলে তীব্র উত্তেজনা ছড়ায় রাসবিহারী বিধানসভার ওই বুথে।

এদিন দক্ষিণ কলকাতার রাসবিহারী বিধানসভার বিজেপি প্রার্থী লেফটন্যান্ট সুব্রত সাহার এজেন্ট মােহন রায়ের বিরুদ্ধে শ্লীলতাহানির অভিযােগ ওঠে। পুলিশি সূত্রে খবর, বিদ্যাভারতী স্কুলের বুথে এজেন্ট হয়েছিলেন মােহন রাও।

অভিযােগ, এদিন বেলার দিকে বুথের এক মহিলা এজেন্টের সঙ্গে বচসাতে জড়ান ওই বিজেপি এজেন্ট। ঘটনার সময় তিনি ওই মহিলাকে শ্লীলতাহানি করেন বলে অভিযােগ। এরপর নিউ আলিপুর থানাতে এই বিষয়ে অভিযােগ দায়ের করা হয়।

পুলিশি সূত্রে খবর, মােহন রাওয়ের বিরুদ্ধে শ্লীলতাহানির অভিযােগে মামলা দায়ের করা হয়েছে। জানা গিয়েছে, প্রথম ওই অভিযুক্ত বিজেপি এজেন্টকে থানায় নিয়ে গিয়ে পুলিশ জিজ্ঞাসাবাদ করে।

তবে পুলিশের তরফে জানানাে হয়েছে, সিসিটিভি ফুটেজ খতিয়ে দেখে তবেই ওই ব্যক্তির বিরুদ্ধে পরবর্তী পদক্ষেপ কী নেওয়া হবে, তা ঠিক করা হবে। উল্লেখ্য মােহন রাও রাজ্য বিজেপির একাধিক গুরুত্বপূর্ণ পদে রয়েছেন।

যদিও বিজেপির তরফে দাবি করা হয়েছে, ভােটে হার নিশ্চিত জেনেই দলীয় কর্মীদের মিথ্যা মামলাতে ফাসানাের চেষ্টা চলছে। এদিন সকাল থেকেই বিক্ষিপ্ত অশান্তির ঘটনা ঘটতে দেখা যায় কলকাতার চার কেন্দ্রে। শ্লীলতাহানির অভিযােগ এই অশান্তির ঘটনাগুলির মধ্যে অন্যতম।