নাজিরগঞ্জের ঘটনায় পুলিশি নিষ্ক্রিয়তার অভিযোগ অগ্নিমিত্রা পলের

মৃতার পরিবারের পাশে দাঁড়াতে ঘটনাস্থলে এলেন বিজেপি নেত্রী অগ্নিমিত্রা পল। মঙ্গলবার সন্ধ্যায় সাংবাদিকদের মুখােমুখি হয়ে প্রসাশনিক ব্যর্থতার অভিযোগ তোলেন।

Written by SNS Howrah | January 21, 2021 2:05 pm

বিজেপি নেত্রী অগ্নিমিত্রা পাল (ছবি: ফেসবুক | @agnimitra.in)

কলেজ ছাত্রী নিখোঁজ ছিল বেশ। কয়েকদিন। তারপর স্থানীয় পুকুর থেকে উদ্ধার হয় তার মৃতদেহ। ঘটনাটিতে তাদের ঘরের মেয়েকে খুন করা হয়েছে এমনই অভিযােগ মৃতার পরিবারের। তারপর উত্তাল গােটা এলাকা।

অবরােধ , ভাঙচুর এমনকি পুলিশকে লক্ষ্য করে ইট পাটকেল ছোঁড়াও হয়েছে। হাওড়ার নাজিরগঞ্জের পােড়ায় এই ঘটনা আলােড়ন ফেলেছে গােটা জেলায়। এক্ষেত্রে পুলিশি নিষ্ক্রিয়তার অভিযোগ তুলছেন স্থানীয়রা। দোষীদের উপযুক্ত শাস্তির দাবিতে সােচ্চার হয়েছেন অনেকে।

এবার এই ঘটনায় মৃতার পরিবারের পাশে দাঁড়ানাের জন্য ঘটনাস্থলে এলেন বিজেপি নেত্রী অগ্নিমিত্রা পল। মঙ্গলবার সন্ধ্যায় এখানে এসে সাংবাদিকদের মুখােমুখি হয়ে প্রসাশনিক ব্যর্থতার অভিযোগ তুললেন তিনি। তিনি বলেন আমরা এখানে রাজনীতি করতে আসিনি। এক কন্যাহারা মায়ের সাথে দেখা করতে এসেছি।

মঙ্গলবার সন্ধ্যায় হাওড়ার নাজিরগঞ্জের পােড়ায় মৃত কলেজ ছাত্রীর বাড়িতে পরিবারের সাথে দেখা করতে এসে বাঁধা পেয়ে এমন মন্তব্যই করলেন বিজেপি রাজ্য মহিলা মাের্চা সভাপতি অগ্নিমিত্রা পল।

পাশাপাশি তিনি অভিযােগ করেন, কিছু স্থানীয় তৃণমূল কংগ্রেস কর্মীরা ও তাদের। লােকজন মৃত ছাত্রীর পরিবারের সঙ্গে কথা বলতে দেখা করতে গেলে বাঁধা দেয়। এমনটাই অভিযোগ করেন বিজেপি মহিলা মাের্চা রাজ্য সভাপতি অগ্নিমিত্রা পল। পুলিশের বিরুদ্ধে কাজে ঢিলেমি দেওয়ার অভিযােগ করেন তিনি। নিখোঁজ হওয়ার অভিযােগ পাওয়ার পরেও কেন পুলিশ মেয়েটিকে খুঁজে পেল না সেই প্রশ্নও তােলেন তিনি।

আগামী দিনে বিষয়টি নিয়ে রাজ্যপালের সাথে দেখা করবেন এবং জাতীয় মহিলা কমিশনেও জানাবেন বলেও এদিন জানান, অগ্নিমিত্রা পল। প্রসঙ্গত ওই কলেজ ছাত্রীর মৃত্যুর পর উত্তাল হয়ে ওঠে এলাকা। মৃতার পরিবার ও এলাকাবাসীদের অভিযােগ রূপসার খাতুনকে খুন করা হয়েছে। দোষীদের উপযুক্ত শান্তির জন্য আন্দুল রােডের পােড়া মের ও সত্যেন বােস রােডে অবরােধ করেন উত্তেজিত জনতা। পরিস্থিতি সামাল দিতে পুরুষ ও মহিলা রাফ নামাতে হয়।

এভাবে উত্তেজিত জনতা দু তিনদিন ধরে আন্দোলন ও অবরােধ করেন। এই ঘটনায় বেআইনি। ভাবে জমায়েত ও পুলিশকে লক্ষ্য করে ইট পাটকেল ছোঁড়া ও বিভিন্ন জায়গায়। ভাঙচুরের ঘটনায় বেশ কয়েকজন আন্দোলনকারিকে ধরে পুলিশ। এই ঘটনায় এখনও এলাকায় উত্তেজনা আছে।

মঙ্গলবার সন্ধ্যায় ঘটনাস্থলে আসেন বিজেপি নেত্রী অগ্নিমিত্রা পল। তিনি মৃতার পরিবারবর্গের পাশে থাকার আশ্বাস দেন। পাশাপাশি তৃণমূল নেতৃত্বের দাবি পুলিশ সঠিকভাবেই তদন্ত শুরু করেছে।