পুরশুড়ায় তৃণমূলের প্রচারে এসে পায়ে চোট অভিনেত্রী মিমি চক্রবর্তীর

দিলীপ যাদবের সমর্থনে প্রচারে এসে শুরুতেই বিপত্তি। প্রচারের গাড়িতে ভারি মেশিন পায়ে পড়ে যাওয়ায় গুরুতর আঘাত পেয়েছেন অভিনেত্রী মিমি চক্রবর্তী।

Written by SNS Purshura | March 27, 2021 6:56 pm

নির্বাচনী প্রচারে মমতা বন্দ্যোপাধ্যায় ও মিমি চক্রবর্তী (Photo: IANS)

আরামবাগ মহকুমার পুরশুড়া কেন্দ্রের প্রার্থী দিলীপ যাদবের সমর্থনে প্রচারে এসে শুরুতেই বিপত্তি। প্রচারের গাড়িতে ভারি মেশিন পায়ে পড়ে যাওয়ায় গুরুতর আঘাত পেয়েছেন অভিনেত্রী মিমি চক্রবর্তী। তারপর প্রাথমিক ভাবে পায়ে বরফ দিয়ে ব্যাথা কমানােয় প্রচার সম্পূর্ণ করেন তিনি।

তবে হুডখােলা গাড়িতে না গিয়ে অনেকটা অংশ ঢাকা গাড়িতেই তিনি রােড’শাে করেন বলে জানা গেছে। কাঠফাটা রােদুরে দীর্ঘক্ষণ অপেক্ষা করছিলেন বিশাল জনতা। পুরশুড়া মাঠে হেলিকপ্টারে নামলেন মিমি চক্রবর্তী।

চারিদিকে বাঁধভাঙা উচ্ছাস। হুডখােলা প্রচারের গাড়িতে উঠে প্রচার শুরু করতেই বিপত্তি। একটি ভারি মেশিন তাঁর পায়ের উপর হঠাৎ পড়ে যায়। তাতেই ভালাে মতাে আহত হন তিনি। সিকিউরিটি এবং কর্মীরা বরফ নিয়ে কিছুক্ষণ শুশ্রুষা করার পর তিনি কিছুটা সুস্থ হয়ে পুনরায় প্রচার শুরু করেন।

তবে হুডখােলা গাড়িতে না উঠে তিনি তাঁর জন্য নির্দিষ্ট ভিআইপি গাড়িতে উঠে পড়েন। তবে তাকে পেয়ে এলাকার মানুষ যে খুশি একথা বলা যায়। রাস্তার দু’পাশে কাতারে কাতারে মানুষ তাকে দেখার জন্য উৎসুক হয়ে দাঁড়িয়ে থাকতে দেখা যায়।

এদিন মিমি চক্রবর্তী সাধারণ মানুষের অভাব অভিযােগের কথা শােনেন এবং তাদের পাশে থাকার আশ্বাস দেন।