মুকুল রায়ের স্ত্রীকে দেখতে হাসপাতালে গেলেন অভিষেক

বঙ্গ বিজেপির অন্যতম নেতা-বিধায়ক মুকুল রায়ের স্ত্রীকে দেখতে হাসপাতালে গেলেন তৃণমূল কংগ্রেস সেকেন্ড ইন কমান্ড তথা যুব তৃণমূল সভাপতি অভিষেক বন্দ্যোপাধ্যায়।

Written by SNS Kolkata | June 3, 2021 3:36 pm

মুকুল রায় এবং অভিষেক বন্দ্যোপাধ্যায় (File Photo: IANS)

বঙ্গ বিজেপির অন্যতম শীর্ষ নেতা তথা বিধায়ক মুকুল রায়ের স্ত্রীকে দেখতে বুধবার হাসপাতালে গেলেন তৃণমূল কংগ্রেসের সেকেন্ড ইন কমান্ড তথা যুব তৃণমূল সভাপতি অভিষেক বন্দ্যোপাধ্যায়। একটি বেসরকারি হাসপাতালে ভর্তি রয়েছেন মুকুল রায়ের স্ত্রী কৃষ্ণা রায়।

বর্তমানে কৃষ্ণা করােনা মুক্ত হলেও তাঁর অন্যান্য শারীরিক জটিলতা রয়েছে। সে কারণে একমাে সাপাের্টে রয়েছেন তিনি। অভিষেক বুধবার যখন হাসপাতালে যান সেই সময় হাসপাতালে ছিলেন। মুকুল রায়ের ছেলে তথা বীজপুরের প্রাক্তন বিধায়ক শুভ্রাংশু রায়।

মুকুল রায় অবশ্য এদিনই স্ত্রীকে হাসপাতালে দেখে কাঁচরাপাড়ার বাড়িতে ফেরেন। ফলে অভিষেক যখন হাসপাতালে যান স্বাভাৰ্কিভাবে তখন সেখানে মুকুল রায় ছিলেন না। ডায়মন্ড হারবারের সাংসদ অভিষেক বন্দ্যোপাধ্যায় ইয়াসের ফলে ক্ষতিগ্রস্ত এলাকা পরিদর্শন করে কলকাতায় ফেরেন।

তারপর তিনি হাসপাতালে যান। মুকুল রায়ের স্ত্রী বেশ কয়েকদিন ধরে হাসপাতালে ভর্তি রয়েছে। মুকুল রায় নিজেও করােনা আক্রান্ত হয়ে সল্টলেকের একটি গেস্ট হাউসে ছিলেন। সম্প্রতি তিনি কাঁচরাপাড়ার বাড়িতে যান।

মুকুল রায়ের এই পারিবারিক কঠিন সময়ে অভিষেক হাসপাতালে গিয়ে আসলে সৌজন্যের রাজনীতি বজায় রাখলেন এমনটাই মনে করছে রাজনৈতিক মহলের একাংশ। যদিও জল্পনা তাতেও থামছে না। তবে কি ফের মুকুল রায়ের সঙ্গে তৃণমূলের সম্পর্ক নতুন করে গাঁটছড়া বাঁধতে চলেছে।

এই বিতর্ক অবশ্য উসকে দিয়েছেন মুকুল রায়ের পুত্র শুভ্রাংশু নিজেই। সম্প্রতি তিনি একটি ফেসবুক পােস্ট। করেছেন তাতে তিনি বলেছেন, নির্বাচিত সরকারের সমালােচনা না করে আত্মসমীক্ষা করা দরকার।

এমনকী এও বলেছিলেন বাবা অসুস্থতার সময় বিজেপি নেতৃত্ব তাদের পাশে দাঁড়ানাে তাে দূরের কথা ফোনেও তার বাবার সঙ্গে যােগাযােগ করেননি। একমাত্র শুভেন্দু অধিকারী খোঁজখবর নিয়েছেন ফোনে।

দিব্যেন্দু অধিকারী ফোন করেছিলেন, কিন্তু তিনি তাে বিজেপির কেউ নন। ফলে এমনই এক আবহে শুভ্রাংশুর মা কে হাসপাতালে অভিষেকের দেখতে যাওয়া নিয়ে নতুন করে রাজনৈতিক জল্পনা তৈরি হয়েছে।