চন্দ্রকোনা রােডে হিমঘরে কাজ করার সময় পড়ে গিয়ে মৃত্যু হল এক শ্রমিকের

হিমঘরে কাজ করার সময় পড়ে মৃত্যু হলাে শ্রমিক বিজয় সিং। সােমবার রাতে আলুর বস্তা উপর থেকে নামানাের সময় পা হড়কে বেসামাল হয়ে উচু থেকে পড়ে যান।

Written by SNS West Medinipur | November 4, 2020 7:03 pm

প্রতিকি ছবি (Photo: iStock)

হিমঘরে কাজ করার সময় পড়ে মৃত্যু হলাে শ্রমিক বিজয় সিং (৪৫)-এর। সােমবার রাতে আলুর বস্তা উপর থেকে নামানাের সময় পা হড়কে বেসামাল হয়ে উচু থেকে পড়ে যান বিজয় সিং নামে এক শ্রমিক। তার মাথায় চোট লাগে। গড়বেতার দ্বারিগেড়িয়া স্বাস্থ্যকেন্দ্রে ভর্তি করা হলে সেখানেই তিনি মারা যান।

বিজয় সিং চন্দ্রকোনা রােডের শ্রীকৃষ্ণ কোল্ড স্টোরেজ এ শ্রমিক হিসেবে কাজ করতাে। তার পরিবারের অভিযােগ ওই হিমঘরে কাজ করার সময় বিজয় সিং পড়ে যায়। তাকে হিমঘর কর্তৃপক্ষ হাসপাতালে ভর্তি না করে তার বাড়িতে পাঠিয়ে দেয়। তার পরিবারের লােকেরা তাকে স্থানীয় হাসপাতালে নিয়ে গিয়ে ভর্তি করে।

মঙ্গলবার ভােরে বিজয় সিং মারা যায়। তার পরিবারের অভিযােগ হিমঘর মালিক যদি তাকে বাড়ি না পাঠিয়ে দ্রুত হাসপাতালে নিয়ে গিয়ে চিকিৎসার ব্যবস্থা করতাে তাহলে এমন ঘটনা ঘটতাে না। তাই সঠিক সময়ে চিকিৎসা না করার জন্য বিজয় সিং এর মৃত্যু হয়েছে বলে তার পরিবার বিজয় সিং এর মৃত্যুর জন্য হিমঘর মালিককে দায়ী করেছে।

তবে হিমঘর মালিক তার বিরুদ্ধে ওঠা অভিযােগ অস্বীকার করেছে। চন্দ্রকোনা রােড বিট হাউসের পুলিশ মৃত দেহ টি উদ্ধর করে ময়না তদন্তের জন্য মেদিনীপুর মেডিক্যাল কলেজ ও হাসপাতালের মর্গে ময়না তদন্তের জন্য পাঠায়। সেই সঙ্গে পুলিশ ওই ঘটনার তদন্ত শুরু করেছে। বিজয় সিং এর মৃত্যুতে তার পরিবারে শােকের ছায়া নেমে আসে।