কেন্দ্রীয় সরকারের জনবিরোধী নীতির প্রতিবাদে পিংলায় তৃণমূল যুব কংগ্রেসের উদ্যোগে মহামিছিল

এই প্রতিবাদ মিছিলে উপস্থিত ছিলেন পিংলা বিধানসভার বিধায়ক অজিত মাইতি, জেলার যুব নেতা মতিন আনসারী সহ জেলা ও ব্লক স্তরের নেতৃত্ববৃন্দ।

Written by SNS Pingla | December 20, 2021 8:31 pm

প্রতীকী ছবি (Photo:SNS)

কেন্দ্রীয় সরকারের অস্বাভাবিক হারে পেট্রোল ডিজেল ও রান্নার গ্যাসের মূল্য বৃদ্ধি এবং দেশের ব্যাংক, বিমা, রেল সহ বিভিন্ন সরকারি সংস্থার বেসরকারীকরণ ও কেন্দ্রীয় সরকারের জনবিরোধী নীতির প্রতিবাদে রবিবার পশ্চিম মেদিনীপুর জেলার অধীন তৃণমূল কংগ্রেসের ঘাটাল সাংগঠনিক জেলার অন্তর্গত পিংলা ব্লকে তৃণমূল যুব কংগ্রেসের ডাকে একটি মহা মিছিল সংগঠিত হয়।

এই মহামিছিল থেকে কেন্দ্রের বিজেপি সরকারের বিভিন্ন সরকারি সংস্থাকে বেসরকারি করন ও অস্বাভাবিক পেট্রোল ডিজেল ও রান্নার গ্যাসের মূল্য বৃদ্ধির বিরুদ্ধে প্রতিবাদ ও ধিক্কার জানানো হয়। মিছিলটি পিংলার ডাকবাংলো মোড় থেকে কালীতলা পর্যন্ত প্রায় তিন কিলোমিটার পথ অতিক্রম করে।

এই প্রতিবাদ মিছিলে উপস্থিত ছিলেন পিংলা বিধানসভার বিধায়ক অজিত মাইতি, জেলার যুব নেতা মতিন আনসারী সহ জেলা ও ব্লক স্তরের নেতৃত্ববৃন্দ।

মিছিলটিতে প্রায় পাঁচ হাজার কর্মী সমর্থক উপস্থিত ছিলেন। পিংলার বিধায়ক অর্জিত মাইতি বলেন কেন্দ্রীয় সরকারের জনবিরোধী নীতির ফলে দেশের অর্থনৈতিক অবস্থা বেহাল হয়ে পড়েছে।

বিজেপি পরিচালিত কেন্দ্রের নরেন্দ্র মোদি সরকার দেশের সাধারণ মানুষের কথা চিন্তা করে না কেবল মাত্র কয়েকজন পুঁজিপতি ব্যবসায়ীর কথা চিন্তা করে। তাই পেট্রোল ডিজেল ও রান্নার গ্যাসের দাম বাড়লেও কেন্দ্র সরকার চুপ করে রয়েছে।

তাই কেন্দ্রীয় সরকারের জনবিরোধী নীতির প্রতিবাদে তৃণমূল যুব কংগ্রেসের উদ্যোগে রবিবার এই মহা মিছিলের আয়োজন করা হয়। আগামীদিনে কেন্দ্রের বিজেপি সরকারের জনবিরোধী নীতির প্রতিবাদে লাগাতার আন্দোলন কর্মসূচি সংগঠিত করা হবে বলে তিনি জানান।