কালীপুজোর রাতে ডানলপে দুর্ঘটনায় মৃত ১

কালীপুজোর রাতে মর্মান্তিক দুর্ঘটনায় মৃত্যু হল এক মহিলার। মৃতের নাম অনিন্দিতা ভট্টাচার্য (৪৯)।রাতে দমদম থেকে স্বামীর বাইকে চেপে বেলঘড়িয়া বাড়ি ফিরছিলেন।

Written by SNS Barrackpore | November 16, 2020 6:32 pm

প্রতিকি ছবি (Photo: iStock)

কালীপুজোর রাতে মর্মান্তিক দুর্ঘটনায় মৃত্যু হল এক মহিলার। মৃতের নাম অনিন্দিতা ভট্টাচার্য (৪৯)। ওই দিন রাতে দমদম থেকে স্বামীর বাইকে চেপে বেলঘড়িয়া বাড়ি ফিরছিলেন। সে সময় বিটি রােডের ওপর ডানলপ মােড়ে সিগন্যালে দাড়িয়ে ছিলেন তাঁরা।

এমন সময় হাওড়া থেকে বারাকপুরগামী একটি বাস বেপরােয়াভাবে ওভারটেক করতে গিয়ে একটি বাইকে সজোরে ধাক্কা মারে। ধাক্কা মারার ফলে বাইকের পিছনে বসে থাকা মহিলা রাস্তায় গিয়ে পড়েন। গুরুতরভাবে আহত হন তিনি।

এরপর তাকে বরাহনগর স্টেট জেনারেল হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসকরা তাকে মৃত বলে ঘােষণা করেন। ওই দম্পতি নিজেদের দমদমের একটি ফ্ল্যাট থেকে পুজো দিয়ে বেলঘড়িয়ার প্রসাদনগরে নিজেদের বাড়িতে ফিরছিলেন। দুজনের মাথাতেই হেলমেট ছিল।

পুলিশি সূত্রের খবর. হাওড়া থেকে বারাকপুরগামী একটি বেসরকারি বাস ধাক্কা মারার ফলে বাইকের পিছনে বসে থাকা ওই মহিলা আরােহী বাইক থেকে পড়ে যান এবং ওই বাসের চাকায় পিষ্ট হয়ে যান। আহত মহিলাকে হাসপাতালে নিয়ে গেলে তাকে মৃত বলে ঘোষণা করা হয়।