বঙ্গ

লাইনে দাঁড়িয়েই ভােট দিতে চান প্রাক্তন মুখ্যমন্ত্রী বুদ্ধদেব ভট্টাচার্য

পােস্টাল ব্যালটে নয়, ভােটকেন্দ্রে গিয়েই ভােটাধিকার প্রয়ােগ করতে চান রাজ্যের প্রাক্তন মুখ্যমন্ত্রী বুদ্ধদেব ভট্টাচার্য। একই ভাবনা বিমান বসুরও।

শীতলকুচি নিয়ে মমতার অডিও টেপ!

এবারও ঠিক পঞ্চম দফা ভােটের মুখে মমতা বন্দ্যোপাধ্যায়ের একটা অডিও টেপকে সামনে রেখে ফের নতুন করে বিতর্কের সৃষ্টি করল রাজ্য বিজেপি।

বাংলায় এসে কোভিড ছড়াবেন না মোদি জি, বারবার বলছি: মমতা

বহিরাগতরা আসছেন বলেই বাংলায় করােনা ছড়াচ্ছে। এই রাজ্যে কোভিড সংক্রমণ বৃদ্ধির জন্যও ফের সেই বহিরাগত তত্ত্বকেই খাড়া করলেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়।

মমতাকে কটাক্ষ স্মৃতি ইরানির

বাংলা নিজের মেয়েকে চায় কিন্তু কোন মেয়েকে চায়।মমতা বন্দ্যোপাধ্যায় করােনা পরিস্থিতিতে যখন কেন্দ্র থেকে নরেন্দ্র মােদি চাল দিলাে তার দল সেই চাল চুরি করল।

কেন্দ্রীয় বাহিনীর সঙ্গে মধ্যাহ্নভােজ বিজেপি প্রার্থীর! কমিশনে তৃণমূল

কেন্দ্রীয় বাহিনীর জওয়ানদের সঙ্গে একই টেবিলে মধ্যাহ্নভােজ সারছেন রানাঘাট উত্তর-পূর্বের বিজেপি প্রার্থী! ভােটের ঠিক আগের দিন।

২৪ ঘন্টায় বঙ্গে করােনায় মৃত ২৬

করােনা বাড়ছে হু হু করে।শুক্রবার সন্ধ্যায় স্বাস্থ্য দফতর যে পরিসংখ্যান দিয়েছে,সেখানেই করােনার গ্রাফ যে কতটা ভয়াবহ আকার ধারণ করেছে, তা সহজেই বােঝা যাচ্ছে।

করােনায় মারা গেলেন আরএসপি প্রার্থী, জঙ্গিপুরে ভােট স্থগিত

প্রয়াত আরএসপি প্রার্থী প্রদীপ কুমার নন্দী। জঙ্গিপুর কেন্দ্রের প্রার্থী ছিলেন। কয়েকদিন ধরে করােনায় আক্রান্ত হয়ে হাসপাতালে ভর্তি ছিলেন তিনি।

রাজ্যে আরও ১১ পুলিশ পর্যবেক্ষক

পঞ্চম দফার নির্বাচনের আগে রাজ্যে আসছেন আরও ১১ জন পুলিশ পর্যবেক্ষক। পাশাপাশি ৩৩ জন জেনারেল অবজার্ভার, ১৬ জন এক্সপেন্ডিচার অবজার্ভার থাকছেন।

‘ফুটন্ত’ করােনায় মােদির ৬ টি সভা নিয়ে সর্তক বিজেপি

করােনার দ্বিতীয় ঢেউতে সারাদেশে করােনা পজিটিভ সংখ্যা ২ লক্ষের বেশি। আবার এই রাজ্যে সংখ্যাটি গড়ে ৬ হাজারের কাছাকাছি। তাও এটি সরকারি হিসাব।

দিলীপের প্রচার বন্ধ, সায়ন্তনকে নােটিশ

দিলীপ ঘােষকে আগামী ২৪ ঘণ্টার জন্য ব্যান করল নির্বাচন কমিশন। এই সময়ের মধ্যে কোনও নির্বাচনী প্রচার করতে পারবেন না দিলীপবাবু বলেও জানিয়ে দিয়েছে কমিশন।