মুম্বই দলে যােগ দিলেন বুমরা

আন্তর্জাতিক ক্রিকেট থেকে বুমরার সরে যাওয়ার পরই তাকে নিয়ে চর্চা শুরু হয়েছিল, হয়তাে তিনি সাত পাকে বাঁধা পড়তে চলেছেন। আর সেটাই সত্যিই হয়েছিল।

Written by SNS Mumbai | March 31, 2021 7:26 pm

জসপ্রীত বুমরা (Photo: Sandip Mahankal/IANS)

ভারত-ইংল্যান্ডের বিরুদ্ধে চলতি সিরিজ থেকে ব্যক্তিগত কারণ দেখিয়ে নিজেকে সরিয়ে নিয়েছিলেন যশপ্রীত বুমরা। আন্তর্জাতিক ক্রিকেট থেকে বুমরার সরে যাওয়ার পরই তাকে নিয়ে চর্চা শুরু হয়েছিল, হয়তাে তিনি সাত পাকে বাঁধা পড়তে চলেছেন। আর সেটাই সত্যিই হয়েছিল।

১৫ মার্চ বুমরা ক্রীড়াসঞ্চালক সঞ্জনা গণেশনকে বিয়ে করেন। করােনাকালীন সময়ে। অল্পসংখ্যক পরিবারের সদস্যদের উপস্থিতিতে চার হাত এক হয়েছিল। বিয়ের জন্য ইংল্যান্ডের বিরুদ্ধে দু’টি টেস্ট ও গােটা সাদা বলের সিরিজে খেলতে নামেননি জাতীয় দলের হয়ে বুমরা।

তবে আইপিএল ক্রিকেট খেলার জন্য মঙ্গলবার মুম্বই ইন্ডিয়ান্স ক্যাম্পে যােগ দিলেন যশপ্রীত বুমরা। আপাতত তাকে নিয়মমাফিক সাতদিন কোয়ারেন্টাইনে থাকতে হবে।

ইতিমধ্যে রােহিত শর্মা, হার্দিক পান্ডিয়া, ক্রুণাল পান্ডিয়া ও সূর্যকুমার যাদবরা মুম্বই ক্যাম্পে যােগ দিয়েছেন সােমবার। ৯ এপ্রিল রয়্যাল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরু দলের বিরুদ্ধে গতবারের চ্যাম্পিয়নরা এমএ চিদাম্বরম স্টেডিয়ামে উদ্বোধনী ম্যাচ খেলতে নামাবে।