সমপ্রেমের গল্প একেবারেই চলবে না, আয়ুষ্মনকে বলেছিলেন শুভাকাঙ্খীরা

দুই পুরুষের গল্প নিয়ে বলিউডে ছবি হতে চলেছে আর সেই ছবির নায়কের নাম আয়ুস্মান খুরানা, তখন সকলে হতবাক হয়ে গিয়েছিলেন আয়ুষ্মনের কাণ্ড দেখে।

Written by SNS Mumbai | February 23, 2021 7:31 pm

আয়ুষ্মান খুরানা (File Photo: IANS)

শুভ মঙ্গল জ্যাদা সাবধান। যখন খবর এসেছিল দুই পুরুষের গল্প নিয়ে বলিউডে ছবি হতে চলেছে আর সেই ছবির নায়কের নাম আয়ুস্মান খুরানা, তখন সকলে হতবাক হয়ে গিয়েছিলেন আয়ুষ্মনের কাণ্ড দেখে। অনেকে মনে করেছিলেন, আয়ুষ্মন যখন কেরিয়ারের মধ্যগগনে তখন এরকম একটা বিতর্কিত চরিত্রে কেন অভিনয় করতে যাচ্ছেন তিনি।

তবে আয়ুষ্মন সে কথা কানে তােলেননি। সােজা চিত্রনাট্য পড়ে শুটিং ফ্লোরে হাজির হয়েছিলেন। দেখতে দেখতে সেই ছৱি বয়স এক বছর হল। প্রথমে ছবিটি নিয়ে বিতর্ক তৈরি হলেও বক্স অফিসে রেকর্ড ব্যবসা করে শুভ মঙ্গল জ্যাদা সাবধান।

আর সেই সাফল্য সঙ্গে নিয়েই আয়ুস্মান জানালেন, এরকম ছবি বারবার তৈরি হওয়া উচিত বলিউডে। তবেই সমাজ থেকে ট্যাবুগলাে দূর হবে। আমার মনে আছে, যখন এই ছব্বি শুটিং শুরু হয়েছিল, তখন আমাকে অনেকেই বলেছিলেন, এই ছবি চলবে না। সমকামিতার গল্প ভারতীয় দর্শক নেবে না।

আয়ুস্মান আরও জানান, এই ছবির সাফল্যই প্রমাণ করে দেয়, আমাকে বলা কথাগুলাে কত ভুল ছিল। আমার মনে হয়, সমাজকে এগিয়ে নিয়ে যাওয়ার জন্য সিনেমার গুরুত্বপূর্ণ পদক্ষেপ নেওয়া উচিত। ট্যাবু ভাঙার চেষ্টা বারবার করা উচিত সিনেমার মধ্যে দিয়ে আমরা এগিয়ে যেতে পারব।